kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

চিকিৎসা করাতে এসে সড়কে দুই ভাইয়ের মৃত্যু

বাবা-ছেলেসহ সড়কে আরো ১১ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

১৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকায় চিকিৎসা করাতে এসে ফেরার পথে ফেনীর বিসিক এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তুষার (৪০) ও বিপ্লব (৩২) দুই ভাই। এ ছাড়া ঠাকুরগাঁওয়ে বাবা-ছেলে এবং আরো পাঁচ জেলায় ৯ জনের মৃত্যু হয়েছে। ফেনী : ফেনীর বিসিক এলাকায় গতকাল একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তুষার (৪০) ও বিপ্লব (৩২) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। ঘটনায় আরো দুজন আহত হয়েছে।

বিজ্ঞাপন

তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও : পীরগঞ্জের ভোমরাদহ চিলাপাড়া এলাকায় পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কে একটি পিকআপ ভ্যান চাপা দিলে মোটরসাইকেলচালক করিমুল ও তাঁর ছেলে আরমান নিহত হন।

নরসিংদী : ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় গতকাল তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শান্তা আক্তার (২৬) ও নাজমা আক্তার (২২) নামে দুই নারীর মৃত্যু হয়।

বগুড়া : সদরের বাঘোপাড়া এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে ট্রাকচাপায় অজ্ঞাতপরিচয় এক নারীর (৩০) মৃত্যু হয়েছে। শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় জাকির হোসাইন (৫০) নামো এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে।  

গাইবান্ধা : সদরের বাদিয়াখালীর মণ্ডলপাড়া এলাকায় বালুবোঝাই বেপরোয়া এক ট্রাক্টরের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানযাত্রী হাছিনা বেগম (৫৫) নিহত হন।

যশোর : কেশবপুর-চিংড়া সড়কের কাস্তা কানা পুকুর নামক এলাকায় ট্রাকের ধাক্কায় ইটভাটা শ্রমিক ফেরদৌস (২০) মারা গেছেন।

রংপুর : পীরগঞ্জে পৃথক দুর্ঘটনায় শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার ভেণ্ডাবাড়ী ইউনিয়নের সিংহারপাড়ায় বাড়ির পাশে সড়কে খেলছিল ছয় বছর বয়সী সাব্বির হাসান (৬)। শুক্রবার বিকেলে উপজেলার টুকুরিয়া ইউনিয়নের গোপিনাথপুর প্রতিবন্ধী স্কুলসংলগ্ন এলাকায় গরুবাহী ট্রলির চাপায় একই গ্রামের মোবারক আলী মণ্ডল (৭০) ও শরিফুল ইসলাম (৪৫) নিহত হন।



সাতদিনের সেরা