kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

সিপিবির ঢাকা মহানগর ও জেলা কমিটি গঠন

ঢাকা জেলা কমিটিতে সুকান্ত শফি চৌধুরী কমলকে সভাপতি ও আবিদ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক   

১০ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) এবং জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটি আগামী চার বছর দায়িত্ব পালন করবে। পৃথক সম্মেলনের মধ্য দিয়ে এই তিনটি নতুন কমিটি গঠন করা হয়েছে বলে পার্টির কেন্দ্রীয় দপ্তর থেকে জানানো হয়েছে।

সিপিবির ঢাকা উত্তরের কমিটিতে ডা. সাজেদুল হক রুবেল সভাপতি ও লুনা নূর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

এই কমিটিতে অন্যরা হলেন মোসলেহ উদ্দিন, হাসান হাফিজুর রহমান সোহেল, সাদেকুর রহমান শামিম, মোশাররাফ হোসেন, ফেরদৌস আহমেদ উজ্জ্বল, জয়নাল আবেদীন, আলী কাউসার মামুন, রাসেল ইসলাম সুজন, রোকেয়া বেগম, মোস্তাফিজ সুলতান, রাশেদুল হাসান রিপন, জহিরুল ইসলাম, শরিফুল আনোয়ার সজ্জন, মোতালেব হোসেন, জাহানারা বেগম, আশিকুল ইসলাম জুয়েল ও দিদারুল আলম।

ঢাকা দক্ষিণে সভাপতি পদে শামসুজ্জামান হীরা ও সাধারণ সম্পাদক পদে জলি তালুকদার নির্বাচিত হয়েছেন। অন্যরা হলেন জামসেদ আনোয়ার তপন, আক্তার হোসেন, সাইফুল ইসলাম সমীর, ত্রিদিব সাহা, সেকান্দার হায়াৎ, আবু তাহের বকুল, আইনুন নাহার সিদ্দিকা লিপি, আসলাম খান, হযরত আলী, আব্দুল কুদ্দুস, শংকর আচার্য, হাসিনুর রহমান রুশো, মনীষা মজুমদার, জাহিদ হোসেন খান, মানবেন্দ্র দেব, জনি আরাফ খান ও অনিন্দা সাহা তুলতুল।

ঢাকা জেলা কমিটিতে সুকান্ত শফি চৌধুরী কমলকে সভাপতি ও আবিদ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এই কমিটির অন্য সদস্যরা হলেন আব্দুর রহিম, আব্দুল মান্নান, মোবারক হোসেন ঝন্টু, সিকিম আলী, মাসুদ আহমেদ, মোহাম্মদ শাজাহান, ইদ্রিস আলী, ইসরাফিল আলম, আরিফুল ইসলাম, ফিরোজ কাজী, এমাদুল হক, আসলাম উদ্দিন, রুহুল আমিন, ফরিদ আহমেদ ও সাজেদা খাতুন।



সাতদিনের সেরা