kalerkantho

শুক্রবার ।  ২০ মে ২০২২ । ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৮ শাওয়াল ১৪৪৩  

‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’

প্রতিবেদন পাঠানোর সময় বাড়ল আরো ১৫ দিন

নিজস্ব প্রতিবেদক   

৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অনুসন্ধানী সাংবাদিকতায় দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চালু করা ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’-এ প্রতিবেদন জমা দেওয়ার সময় বাড়ানো হয়েছে আরো ১৫ দিন।

প্রতিবেদন জমা দেওয়ার শেষ তারিখ ৫ জানুয়ারি থেকে বাড়িয়ে ২০ জানুয়ারি করা হয়েছে।

দেশের জাতীয় সংবাদপত্র, অনলাইন নিউজপোর্টাল ও টেলিভিশন চ্যানেলে কর্মরত সাংবাদিকরা এই পুরস্কারের জন্য বিবেচিত হবেন। পাঁচটি ক্যাটাগরিতে প্রতিবেদন আহ্বান করা হয়েছে : মুক্তিযুদ্ধ, অপরাধ ও দুর্নীতি, নারী ও শিশু, অনুসন্ধানী প্রামাণ্যচিত্র ও আলোকচিত্র।

বিজ্ঞাপন

বসুন্ধরা গ্রুপ কর্তৃপক্ষ জানিয়েছে, মুক্তিযুদ্ধ, অপরাধ ও দুর্নীতি এবং নারী ও শিশু ক্যাটাগরির প্রতিটিতে প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মাধ্যমের সেরা তিনটি করে প্রতিবেদন নির্বাচন করে মোট ৯ জনকে পুরস্কার দেওয়া হবে। অনুসন্ধানী প্রামাণ্যচিত্র ও আলোকচিত্রের জন্য পুরস্কার দেওয়া হবে দুজনকে। মোট ১১ বিজয়ীর প্রত্যেকে পাবেন আড়াই লাখ টাকা, ক্রেস্ট ও সনদ।

প্রতিবেদন কুরিয়ার, ই-মেইল অথবা সরাসরি ইস্ট ওয়েস্ট মিডিয়া কার্যালয়ে এসে জমা দেওয়া যাবে। প্রতিবেদন জমা দেওয়ার সময় অবশ্যই খামের ওপর অথবা ই-মেইলের সাবজেক্টে কাঙ্ক্ষিত ক্যাটাগরির নাম উল্লেখ করতে হবে। একজন প্রতিবেদক শুধু একটি ক্যাটাগরিতে প্রতিবেদন জমা দিতে পারবেন। তবে সিরিজ প্রতিবেদন হলে একাধিক প্রতিবেদন জমা দেওয়া যাবে।

প্রতিবেদন ২০২১ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে প্রকাশিত বা প্রচারিত হতে হবে।

প্রতিবেদন [email protected] এই ই-মেইল ঠিকানায় অথবা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা-১২২৯—এই ঠিকানায় কুরিয়ার অথবা সরাসরি কার্যালয়ে এসে জমা দেওয়া যাবে।



সাতদিনের সেরা