kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

মায়ের হাতে ভাত খাওয়া হলো না আনানের

সড়কে পৌরসভার মেয়রপুত্রসহ নিহত ২

কালের কণ্ঠ ডেস্ক   

৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রাইভেট পড়ে এসে ভাত খাবে বলে মাকে জানায় ১২ বছর বয়সের স্কুলছাত্র আরমান হোসেন আনান। কিন্তু প্রাইভেট পড়া শেষে সহপাঠীর সঙ্গে সাইকেলে করে বাড়ি ফেরার সময় তেলবাহী লরির চাপায় মৃত্যু হয় আনানের। এদিকে জয়পুরহাটে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে পৌরসভা মেয়রের ছেলে এবং ঝিনাইদহে ট্রাক্টরের ধাক্কায় এক ব্যক্তি নিহত হন। বিস্তারিত কালের কণ্ঠের জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে :

ঝালকাঠি : শহরের জেলেপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আনান কুতুবনগর এলাকার ইসমাইল হোসেন সোহাগের ছেলে এবং ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। ঘটনায় আহত হয় একই এলাকার আবদুস সামাদ খলিফার ছেলে সানমুন (১২)।

জয়পুরহাট : জয়পুরহাট-হিলি সড়কের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া নামক স্থানে গতকাল চারটি মোটরসাইকলের সংঘর্ষে ইবনে সাজ্জাদ ওরফে হৃদয় (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। হৃদয় জয়পুরহাটের কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানার ছেলে। এ দুর্ঘটনায় আরো আহত হয়েছেন জয়পুরহাটের কালাই পৌর সদরের আল আমিন (৩০), রনি (২০), নাজমুল (৩০), সাব্বির (২১) এবং নওগাঁর বদলগাছি উপজেলার আল আমিন (৪০) ও মাসুদ রানা (৪০)। দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে দুটি মোটরসাইকেলে করে কালাই ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ : কালীগঞ্জ পৌরসভার ১০ তলা একটি ভবনের সামনে মাটি কাটার কাজে  ব্যবহৃত একটি ট্রাক্টর একটি সাইকেলকে ধাক্কা দিলে আব্দুস সালাম (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের পুকুরিয়া গ্রামের হক সাহেবের ছেলে। স্থানীয় সবুজ আলী নামের এক ব্যক্তি জানান, নিহত সালাম বাইসাইকেলে চড়ে কাঁঠালবাগান থেকে বাজারের রাস্তায় ওঠার সময় দ্রুতগামী একটি মাটি কাটার ট্রাক্টর তাঁকে ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান।



সাতদিনের সেরা