kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

শ্রদ্ধা-ভালোবাসায় সৈয়দ আশরাফকে স্মরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি   

৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শ্রদ্ধা-ভালোবাসায় সৈয়দ আশরাফকে স্মরণ

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের প্রতিকৃতিতে গতকাল ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগের নেতারা। ছবি : কালের কণ্ঠ

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টার দিকে জেলা আওয়ামী লীগ শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে স্থাপিত প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। তা ছাড়া সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায়।

এই আনুষ্ঠানিকতায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, প্রবীণ আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আহমেদ উল্লাহ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হেসেন বাচ্চু, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগমসহ বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান বলেন, ‘সৈয়দ আশরাফের মৃত্যুতে দেশের রাজনীতির একটি উজ্জ্বল নক্ষত্র খসে পড়েছে। এখন তাঁর রেখে যাওয়া আদর্শ ধারণ করে আমরা যেন সৈয়দ আশরাফের শূন্যতা কিছুটা হলেও পূরণ করতে পারি। আজকের দিনে নেতাকর্মীদের প্রতি আমার এই আহ্বানই থাকবে। ’

অ্যাডভোকেট এম এ আফজল সৈয়দ আশরাফকে শুদ্ধ রাজনীতির বাতিঘর উল্লেখ করে বলেন, এই নেতার উন্নয়ন-চিন্তা, গণতন্ত্র-ভাবনা ও অন্য দল সম্পর্কে দৃষ্টিভঙ্গি সবই ছিল শিক্ষণীয়। তিনি ছিলেন রাজনীতির অনন্য এক শিক্ষক।

সৈয়দ আশরাফের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল বিকেলে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক আলোচনাসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।



সাতদিনের সেরা