kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

সিলেট ওসমানী বিমানবন্দর

নিরাপত্তাকর্মীর হামলায় আনসার সদস্য আহত

সিলেট অফিস   

৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক নিরাপত্তাকর্মীর (এপিবিএনের সদস্য) হামলায় সেখানে কর্মরত আনসার প্লাটুন কমান্ডার তাহের গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে বিমানবন্দরের কনকোর্স হলে এই ঘটনা ঘটে।

জানা গেছে, বিমানবন্দরের কনকোর্স হলে বিমানবন্দরের নিরাপত্তাকর্মী ইসমাইল অবৈধ সুবিধা নিয়ে দর্শনার্থী প্রবেশ করাচ্ছিলেন। এ সময় সেখানে কর্মরত আনসার প্লাটুন কমান্ডার তাহের তাঁকে বাধা দিলে কথা-কাটাকাটির সূত্রপাত হয়।

বিজ্ঞাপন

এক পর্যায়ে ইসমাইল নিজের হাতে থাকা ওয়াকিটকি দিয়ে তাহেরের মাথায় সজোরে আঘাত করেন। এতে তাহের গুরুতর আহত হন। পরে আনসার সদস্যরা তাঁকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তাঁর মাথায় পাঁচটি সেলাই দিয়েছেন চিকিৎসকরা।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ কালের কণ্ঠকে বলেন, ‘একটি প্রশিক্ষণে আমি ঢাকায় রয়েছি। তবে ঘটনার খবর পেয়েছি। নিরাপত্তাকর্মী ও আনসারের এক কমান্ডারের মধ্যে সমস্যা হয়েছে। এতে বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রমে কোনো ব্যাঘাত হয়নি। পুরো বিষয়টি খতিয়ে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। ’



সাতদিনের সেরা