kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

শপথ অনুষ্ঠানে নেতার ভূরিভোজ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নবনির্বাচিতদের শপথ অনুষ্ঠানে নিজের জন্য ভোট চাইলেন আওয়ামী লীগ নেতা মো. মফিজ উদ্দিন মণ্ডল। শপথ শেষে নবনির্বাচিতদের ভূরিভোজও করান এই নেতা। গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মফিজ উদ্দিন মণ্ডল ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করবেন বলে মাইকে ঘোষণা দেন।

বিজ্ঞাপন

দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে ফুলবাড়িয়ার বালিয়ান ইউনিয়ন থেকে মফিজ উদ্দিন মণ্ডল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে পাননি। গতকাল উপজেলার ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান ও ১১৭টি ওয়ার্ডের ১৫৬ জন ইউপি সদস্যের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে নবনির্বাচিত ১৩ জন চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। দুপুরে ফুলবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল ছিদ্দিক।

শপথবাক্য পাঠ শেষে ইউএনও অনুষ্ঠানস্থল ত্যাগ করলে নবনির্বাচিতদের কাছে মাইকে ভোট চান এবং  তাঁদের ভূরিভোজ করান মো. মফিজ উদ্দিন মণ্ডল।

এ ব্যাপারে মো. মফিজ উদ্দিন মণ্ডল বলেন, ‘গত জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে সমান ভোট পেয়েছিলাম, লটারিতে হেরে গেছি। জেলা পরিষদ নির্বাচনে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা ভোটার। তাঁরা শপথ নিতে এসেছেন, তাই তাঁদের জন্য দুপুরের আপ্যায়নের ব্যবস্থা করেছি। ’

গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ফুলবাড়িয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৩ ইউনিয়নের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।



সাতদিনের সেরা