kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

জামালপুরের এসপিকে প্রত্যাহারে ২৪ ঘণ্টা সময়

সাংবাদিকদের পেটানোর হুমকির প্রতিবাদ

জামালপুর প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জামালপুর প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে পিটিয়ে চামড়া তুলে ফেলা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকিদাতা জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়েছে। জেলায় কর্মরত সাংবাদিকরা গতকাল রবিবার দুপুরে জেলা প্রশাসকের মাধ্যমে এ স্মারকলিপি পেশ করেন। জেলা প্রশাসক মুর্শেদা জামান তাঁর কার্যালয়ে এই স্মারকলিপি গ্রহণ করেন।   

এর আগে জামালপুর ও জেলা প্রেস ক্লাবের নেতারাসহ স্থানীয় সর্বস্তরের সাংবাদিকরা পূর্বনির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল দুপুর ২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অবস্থান কর্মসূচি পালন করেন।

বিজ্ঞাপন

২৪ ঘণ্টার মধ্যে এসপি নাছির উদ্দিন আহমেদকে জামালপুর থেকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তাঁরা।

গত শুক্রবার রাতে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) বাণিজ্যমেলা আয়োজন সম্পর্কে অবহিত করার জন্য মেলা প্রাঙ্গণে সাংবাদিকদের ডাকেন পুলিশ সুপার। এতে জামালপুর প্রেস ক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান উপস্থিত না হওয়ায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে তাঁদের ধরে এনে পিটিয়ে চামড়া তুলে নেওয়ার হুমকি দেন।



সাতদিনের সেরা