kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে গতকাল সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয় মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে তিন শতাধিক দরিদ্র ও শীতার্ত মানুষকে কম্বল উপহার দেওয়া হয়। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের সোনারগাঁয় তিন শতাধিক দরিদ্র ও শীতার্ত মানুষকে কম্বল উপহার দেওয়া হয়েছে। গতকাল শনিবার সকালে মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এসব উপহার ওই সব মানুষের হাতে তুলে দেন।

এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান বলেন, ‘বসুন্ধরা গ্রুপ আর্তমানতার সেবায় এগিয়ে এসে সারা দেশে দৃষ্টান্ত সৃষ্টি করে চলেছে। দেশের বৃহৎ এ শিল্পপ্রতিষ্ঠান হাজার হাজার যুবকের কর্মসংস্থান, পণ্য উৎপাদন ও বিপণন করে দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করে অর্থনৈতিক উন্নয়নে বিশেষ অবদান রাখছে।

বিজ্ঞাপন

আমরা আশা করি, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তারা আরো উন্নয়ন ও দারিদ্র্য বিমোচনের কাজ করে যাবে। বসুন্ধরা গ্রুপের শুভ কাজে সম্পৃক্ত হতে পেরে গর্ববোধ করছি।  

কম্বল পেয়ে সত্তরোর্ধ্ব জয়নুদ্দিন বলেন, ‘বসুন্ধরা ছাড়া অন্য কোনো কম্পনি আমাগো মতন গরিবের খবর নেয় না। তারা আমাগো কনকইন্যা জারে যিমুন ওমের ব্যবস্থা করছে, আল্লায় হেগো শান্তিতে রাখব। ’ এ সময় বসুন্ধরা গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এজিএম (অ্যাডমিন) দীপক দত্ত ও অন্যরা।



সাতদিনের সেরা