kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাস্তা কেটে চলাচল বন্ধ করে দিলেন পরাজিত প্রার্থী

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের ত্রিশালে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পরাজিত এক সদস্য প্রার্থী ও তাঁর পরিবার একটি রাস্তা কেটে বন্ধ করে দিয়েছে। এতে ছয় দিন ধরে প্রায় ৬০০ মানুষ অনেকটা অবরুদ্ধ হয়ে পড়েছে। ঘটনাটি উপজেলার ত্রিশাল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের (কোনাবাড়ী গ্রাম) গজারিয়ার চর এলাকার।

এলাকাবাসী জানায়, নির্বাচনের পরদিন ২৯ নভেম্বর সকালে গজারিয়ার চর এলাকায় চলাচলকারী লোকজন ঘুম থেকে উঠে দেখে, পুকুরপার হয়ে রাস্তাটি কাটা এবং বাঁশ দিয়ে বেড়া দেওয়া রয়েছে।

বিজ্ঞাপন

পরে তারা জানতে পারে, পরাজিত ইউপি সদস্য প্রার্থী মো. আব্দুল মান্নান ও তাঁর পরিবারের লোকজন এটি করেছে। এতে প্রায় ৬০০ লোককে জরুরি প্রয়োজনে মানুষের বাড়ির ভেতর দিয়ে ঝোপঝাড় পেরিয়ে, অনেক পথ ঘুরে চলাচল করতে হচ্ছে।

ভুক্তভোগী শামীম বলেন, ‘আমরা কয়েকজন নির্বাচনে আব্দুল মান্নানের পক্ষে কাজ করিনি। এই ক্ষোভে তিনি দলবল নিয়ে আমাদের চলাচলের রাস্তা আটকে দিয়েছেন। ’

পরাজিত ইউপি সদস্য প্রার্থীর স্ত্রী সংরক্ষিত ইউপি সদস্য জাহানারা খাতুন বলেন, ‘তারা আমাদের লোকজনকে ভোটের আগের দিন রাতে মালপত্র নিয়ে তাদের ওইখানে (পাশে) যেতে দেয়নি। তাই আমরাও তাদের রাস্তা কেটে ও বেড়া দিয়ে তাদের আমাদের এখানে আসতে দিচ্ছি না। ’

অভিযুক্ত মো. আব্দুল মান্নান বলেন, ‘পাড়ার নেতৃস্থানীয় মুরব্বিরা আইসা বলুক, আমি এখনই রাস্তা খুইলা দেব। ’

ত্রিশাল থানার ওসি মো. মাইন উদ্দিন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা