kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

খালেদা জিয়ার মুক্তি চিকিৎসা বিএনপির রাজনৈতিক স্টানবাজি

মাদারীপুর সংবাদদাতা   

৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আর বিদেশে নিয়ে চিকিৎসা করানো বিএনপির রাজনৈতিক স্টানবাজি। তিনি বলেন, প্রয়োজনে বিদেশ থেকে বিশেষজ্ঞ ডাক্তার এনে খালেদা জিয়ার চিকিৎসা করানোর সুযোগ দেবে সরকার। গতকাল শুক্রবার সকালে মাদারীপুর সদর উপজেলার দত্ত কেন্দুয়া ইউনিয়নের সমাদ্দার এলাকায় মুক্তিযুদ্ধের ঐতিহাসিক সংরক্ষণ ও স্মৃতিসৌধের নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি উল্লেখ করে শাজাহান খান বলেন, বিদেশে নিয়ে চিকিৎসার বিষয়ে আবেদন দিয়েছে বিএনপি, সেই আবেদন আদালত যদি বিবেচনা করেন তাহলে তিনি মুক্তি পাবেন।

বিজ্ঞাপন

লন্ডন ছাড়া চিকিৎসা হবে না, এটা ঠিক নয়। বিদেশে থেকে ডাক্তার এনেও চিকিৎসা করা সম্ভব। বিএনপি বিদেশের ডাক্তার এনে যদি খালেদা জিয়ার চিকিৎসা করাতে চায়, সেই সুযোগ সরকার দেবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে হুঁশিয়ার করে শাজাহান খান বলেন, ‘১৩ বছর ধরে বিএনপি হুমকি দিয়ে আসছে। সরকার পতনের চেষ্টা করছে, সব চেষ্টাই ব্যর্থ। সৃষ্টিকর্তা সঙ্গে থাকলে কাউকেই টেনেহিঁচড়ে নামানো যায় না। আওয়ামী লীগের শিকড় খুবই টেকসই, চাইলেই ছিঁড়ে ফেলা সম্ভব নয়। ’

উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী বাবলু আখতার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, খলিল বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খানসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।



সাতদিনের সেরা