kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

ইউপি নির্বাচন

চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম

কালের কণ্ঠ ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পরে সহিংসতা চলছেই। যশোরের শার্শায় শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে নির্বাচনে পরাজিত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। হামলাকারীরা পরিবারটির লোকজনকে হত্যার হুমকি দিয়ে গেছে। পাবনার ঈশ্বরদীতে নৌকা প্রতীকের এজেন্ট হওয়ায় এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত করা হয়েছে।

বিজ্ঞাপন

মাদারীপুরে হামলা হয়েছে বিজয়ী মেম্বারের সমর্থকদের বাড়িঘরে। আরো দুই ঘটনায় পৃথক মামলা হয়েছে।

আসন্ন চতুর্থ ধাপের নির্বাচনে নড়াইলের লোহাগড়ার ইতনা ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ মনিরুজ্জামানকে (৫০) পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ইতনা-রাধানগর গ্রামের বুড়ো ঠাকুরের গাছতলায় হামলাটি হয়। মনিরুজ্জামান চরদৌলতপুর গ্রামের শেখ আব্দুল মান্নানের ছেলে ও ইতনা ইউপির সাবেক চেয়ারম্যান। এলাকাবাসী জানায়, মনিরুজ্জামান মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। ফাঁকা রাস্তায় একদল সন্ত্রাসী তাঁকে থামিয়ে লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তাঁর ওপর হামলা করে। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থার অবনতি হলে তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, নির্বাচনকে কেন্দ্র করে তাঁর ওপর এই হামলা হয়েছে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা বলেন, ‘উনি (মনিরুজ্জামান) কাউকে চিনতে পারেননি। এটা নির্বাচনকে কেন্দ্র করে বা পূর্বশত্রুতার জেরে হতে পারে। পুলিশ ঘটনা তদন্ত করছে। ’



সাতদিনের সেরা