kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

মহান বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন

নিজস্ব প্রতিবেদক   

২ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মহান বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গতকাল ঢাকা সেনানিবাসে আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে মহান বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে ক্রেস্ট প্রদান করেন। ছবি : আইএসপিআর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে গতকাল বুধবার ‘মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১’-এর লোগো উন্মোচন করা হয়েছে। ঢাকা সেনানিবাসে আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এক অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এই লোগো উন্মোচন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, নৌবাহিনী প্রধান ভাইস অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল, ভারপ্রাপ্ত বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল এম শফিকুল আলম। এ ছাড়া বিজয় দিবস প্যারেডে অংশগ্রহণকারী এবং ঢাকা এরিয়ার ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা সেনাবাহিনী আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নেন।

বিজ্ঞাপন

আইএসপিআর জানায়, আগামী ১৬ ডিসেম্বর ‘মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১’ যথাযোগ্য মর্যাদা ও উদ্দীপনার সঙ্গে জাতীয় প্যারেড স্কয়ারে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বছর প্রথমবারের মতো ছয়টি বন্ধুপ্রতিম দেশের সামরিক কন্টিনজেন্ট বিজয় দিবসের কুচকাওয়াজে যোগ দেবে।



সাতদিনের সেরা