kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

ডিআরইউ নির্বাচন

মিঠু সভাপতি, হাসিব সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক   

১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মিঠু সভাপতি, হাসিব সাধারণ সম্পাদক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নজরুল ইসলাম মিঠু (জার্মান সংবাদ সংস্থা) সভাপতি ও নূরুল ইসলাম হাসিব (বাংলাদেশ পোস্ট) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নির্বাচনী ফল ঘোষণা করেন ডিআরইউ নির্বাচন কমিশনের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ। এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি ওসমান গণি বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহনাজ শারমিন, অর্থ সম্পাদক এস এম এ কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারীবিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন ও কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু।

বিজ্ঞাপন

কার্যনির্বাহী সদস্য ছয় পদে হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সোলায়মান সালমান, সুশান্ত কুমার সাহা, মো. আল আমীন ও এস কে রেজা পারভেজ নির্বাচিত হয়েছেন। অন্য একটি সদস্য পদে তানভীর আহমেদ ও মোহাম্মাদ ছলিম উল্লাহ মেজবাহ সমানসংখ্যক ভোট পেয়েছেন।

এবারের নির্বাচনে ২১টি পদের মধ্যে ১৯টিতে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৪১ প্রার্থী। তথ্য-প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে কামাল মোশারেফ এবং আপ্যায়ন সম্পাদক পদে মুহাম্মদ আখতারুজ্জামান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।



সাতদিনের সেরা