kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

তারাগঞ্জে ট্রাকচাপায় নিহত ৩

আলাদা দুর্ঘটনায় সেনা সদস্যসহ চারজনের মৃত্যু

নোয়াখালী, পীরগাছা (রংপুর) ও কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৮ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



রংপুরের তারাগঞ্জে কাজ শেষে ব্যাটারিচালিত অটোভ্যানে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় একটি কারখানার দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অটোভ্যানের চালকও মারা গেছেন। আহত হয়েছেন আরো দুই আরোহী। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ছাড়া নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য ও তাঁর ভগ্নিপতি এবং ঢাকার কেরানীগঞ্জে শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছেন।

তারাগঞ্জে ট্রাকচাপায় নিহত দুই নারী শ্রমিক লাভলী বেগম ও মমতাজ বেগম উপজেলার বাঙ্গীপুর এলাকায় অবস্থিত ফ্লিলিং লেদার কম্পানির কর্মী বলে জানা গেছে। তবে নিহত চালকের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। আহত দুজনকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কারখানায় কাজ শেষে একটি ব্যাটারিচালিত অটোভ্যানে চারজন নারী শ্রমিক বাড়ি ফিরছিলেন। ভ্যানটি উপজেলার ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ফ্লিলিং লেদার কম্পানির কর্মকর্তা ফারুক হোসেন এবং তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি নুরুন্নবী প্রধান।

নোয়াখালী : সুবর্ণচরে গতকাল সকালে সড়ক দুর্ঘটনায় ছুটিতে থাকা সেনা সদস্য রেদোয়ান হোসেন ওরফে মিশু তফাদার (২৪) ও তাঁর ভগ্নিপতি রাশেদ শরিফ (৩৫) নিহত হয়েছেন।

পুলিশ জানায়, আব্দুল্লাহ মিয়ার হাট স্কুল এলাকায় বিপরীত দিক থেকে আসা বৈদ্যুতিক পিলারবোঝাই ট্রলির সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই সেনা সদস্য মিশু মারা যান। রাশেদ শরিফকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানোর পথে কুমিল্লায় মারা যান।

চরজব্বর থানার ডিউটি অফিসার এসআই মো. রিমন মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সেনা সদস্যের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

কেরানীগঞ্জ : ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় রূপবানু (৬০) ও তাঁর ছেলের বউ মৌসুমী (২৭) নিহত হয়েছেন। এ ঘটনায় শিশু মোহনা (৮) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল শনিবার দুপুরে হাসনাবাদ বিআরটিএর সামনে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী পিকআপের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের স্বজন সোহেল জানান, শিশু মোহনাকে মিটফোর্ড হাসপাতালে করোনার টিকা দেওয়ার জন্য গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী সবজিভর্তি একটি পিকআপ তাঁদের চাপা দেয়। এতে রূপবানু ঘটনাস্থলেই নিহত হন এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৌসুমীর মৃত্যু হয়।

হাসাড়া হাইওয়ে থানার ওসি আফজাল হোসেন জানান, ঘাতক ট্রাকটি আটক করা যায়নি। এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে থানায় মামলা হয়েছে।



সাতদিনের সেরা