kalerkantho

বৃহস্পতিবার । ৬ মাঘ ১৪২৮। ২০ জানুয়ারি ২০২২। ১৬ জমাদিউস সানি ১৪৪৩

গাজীপুরে স্ত্রীকে ছাদে নিয়ে গলা কেটে হত্যা

শরীফ আহেমদ শামীম, গাজীপুর   

২৭ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুর মহানগরীতে স্ত্রীকে ছাদে নিয়ে গলা কেটে হত্যা করেছেন স্বামী। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে নগরীর ৩৭ নম্বর ওয়ার্ডের মেম্বারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বামী সুজন মিয়া পালিয়ে যান।

সুজন পরে নিহতের বোনের মোবাইল ফোনে বলেন, ‘আমি নিজেও শেষ, ওরেও শেষ করে দিছি।’ হত্যাকাণ্ডের শিকার জুয়েনা আক্তার জোনাকি (২১) সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানার সুরিগাঁও গ্রামের রাকিব আলীর মেয়ে। তারগাছ এলাকায় ভাড়া বাসায় থেকে তিনি অনন্ত ক্যাজুয়াল গার্মেন্টে হেলপার পদে চাকরি করতেন।

বড় বোন রোজিনা জানান, প্রেম করে তিন বছর আগে সুজনের সঙ্গে জুয়েনার বিয়ে হয়। সুজনের বাড়ি ময়মনসিংহে। পেশায় তিনি রড মিস্ত্রি। দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহ চলছিল।

রোজিনা আরো জানান, গতকাল বিকেলে জুয়েনাকে নিয়ে টঙ্গীর নিলয় এলাকায় মেলায় ঘুরতে যায় সুজন। সন্ধ্যা ৭টার দিকে ফিরে জুয়েনাকে ভাড়া বাসার ছাদে নিয়ে যায় সুজন। সেখানে ছুরি দিয়ে জুয়েনার গলা কেটে জখম করে পালিয়ে যান সুজন। জুয়েনা ছাদ থেকে হামাগুড়ি দিয়ে নিচে নেমে আসেন। তার পর ওই বাড়ির লোকজন তাঁকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসানউল্লা মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর সুজনকে দৌড়ে পালিয়ে যেতে দেখে এলাকাবাসী।



সাতদিনের সেরা