kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

রংপুরে টগি সার্ভিসেস লিমিটেডের পার্টনার মিট অনুষ্ঠিত

রংপুর অফিস   

২৭ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান টগি সার্ভিসেস লিমিটেডের পার্টনার মিট গত বৃহস্পতিবার রাতে রংপুরে একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন টগি সার্ভিসেস লিমিটেডের অপারেশনাল ইনচার্জ মোহাম্মদ উজ্জল, টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব ডিস্ট্রিবিউশন মেহেদী জামান তানিম, হেড অব অ্যাডমিন নেসার উদ্দিন, লেনেভো পণ্য ব্যবস্থাপক সোহেল রানা, ডেপুটি হেড অব ডিস্ট্রিবিউটর মাসুদুল ইসলাম, রংপুরের ব্রাঞ্চ ইনচার্জ হাফিজুর রহমান, রংপুর সিগেট টেকনোলজির মোকসেদুল ইসলাম মাসুদ, কম্পিউটার সিটির রাশেদ, মোরাল কম্পিউটারের নেওয়াজ, ট্রাস্ট কম্পিউটারের নুরে সিদ্দিকি বাবু  প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আইটিশিল্পে আমরা একটি স্বপ্ন বুনন করছি, যে স্বপ্ন বাস্তবায়িত হলে আমাদের দৈনন্দিন জীবনে তথ্য সামাজিক উন্নয়নে এক বিশেষ পরিবর্তন ও গতি আসবে আর আমাদের দেশ হবে ‘ডিজিটাল পাওয়ার হাউস’। আমরা সেই ইতিহাসের অংশ হতে চাই।

বিজ্ঞাপন

সবাইকে সঙ্গে নিয়ে বহুদূর এগিয়ে যেতে চাই। আমরা পার্টনারদের সঙ্গে শুধু লেনদেনের সম্পর্ক না, বরং আত্মিক-ব্যক্তিগত সম্পর্কে আবদ্ধ হতে চাই।

টগি সার্ভিসেস পার্টনার মিট শিরোনামে আয়োজিত রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম ও সৈয়দপুরের এই অনুষ্ঠানে শতাধিক পার্টনার উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এক নৈশ ভোজের আয়োজন করা হয়।



সাতদিনের সেরা