kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

চাঁদপুরে তিনজনসহ ৫ শিক্ষার্থী নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরের কচুয়া, রাজধানীর বিমানবন্দর ও তেজগাঁওয়ে আলাদা সড়ক দুর্ঘটনায় ৫ শিক্ষার্থী নিহত হয়েছেন।

আমাদের কচুয়া প্রতিনিধি জানান, চাঁদপুরের কচুয়ায় বিআরটিসির দ্রুতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার আরোহী তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরো এক শিক্ষার্থী গুরুতর আহত হন।

নিহত শিক্ষার্থীরা হচ্ছেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র সাকিবুল হাসান সাদ্দাম (২৬), উর্মি মজুমদার (২৬) এবং চাঁদপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের মাহবুব ইসলাম রিফাত (২০)।

বিজ্ঞাপন

এ ছাড়া একই কলেজের মো. ইব্রাহিম (২০) এবং অটোরিকশাচালক মনির হোসেন গুরুতর আহত হন।

জানা গেছে, গতকাল ছিল তাঁদের মাস্টার্স ও অনার্স প্রথম বর্ষের পরীক্ষা। সকাল ৭টার দিকে তিনজনই কচুয়া বাইপাস সড়ক থেকে হাজীগঞ্জের উদ্দেশে সিএনজিচালিত অটোরিকশায় রওনা দেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী বিআরটিসি বাসের চাপায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান। লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে ছেড়ে আসা বিআরটিসির যাত্রীবাহী বাস কচুয়া হয়ে ঢাকায় যাচ্ছিল।

কলেজছাত্র নিহত : গত বুধবার দিবাগত রাতে রাজধানীর বিমানবন্দর ফুট ওভারব্রিজের নিচে গাড়িচাপায় মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। তাঁর নাম ইউসুফ মিয়া (২০)। তিনি রাজধানীর একটি কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করেন। বর্তমানে অনার্সে ভর্তির চেষ্টা করছিলেন। পাশাপাশি রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ে যাত্রী পরিবহন করতেন।

ইউসুফের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বড়বাগ গ্রামে। বাবার নাম আনসার আলী। তাঁর পরিবারের সবাই গ্রামে থাকে। খবর শুনে তারা ঢাকায় আসছে।

এইচএসসি পরীক্ষার্থী নিহত : গতকাল সকাল ১০টার দিকে রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে চলন্ত ট্রেন থেকে পড়ে গোলাম মোস্তফা রোমান (১৯) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। তিনি হাবিবুল্লাহ বাহার কলেজের শিক্ষার্থী ছিলেন। ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) এসআই মো. সেকেন্দার আলী এ তথ্য নিশ্চিত করেন।



সাতদিনের সেরা