kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

সিদ্ধিরগঞ্জে মেসে আগুন

তিন পোশাককর্মী দগ্ধ

নিজস্ব প্রতিবেদক   

২৬ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইপিজেডের সামনে আদনান টাওয়ারে একটি মেসে অগ্নিকাণ্ডে তিন পোশাককর্মী দগ্ধ হয়েছেন। দগ্ধ ব্যক্তিদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সাততলা আদনান টাওয়ার ভবনের চতুর্থ তলায় এ দুর্ঘটনা ঘটে। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন বলেন, দগ্ধ কারো অবস্থাই ভালো নয়।

বিজ্ঞাপন

এর মধ্যে মো. পারভেজের ৯৯ শতাংশ, মো. মামুনের ৯৯ শতাংশ এবং জীবনের ৩০ শতাংশ শরীর পুড়ে গেছে। তাঁরা সবাই ইপিজেডের অনন্ত অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানায় চাকরি করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, পারভেজ ও মামুনের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরে আর জীবনের বাড়ি কুষ্টিয়ায়।

গাজীপুরে পুড়ল চার ঝুট গুদাম

গাজীপুর থেকে নিজস্ব প্রতিবেদক জানান, গাজীপুর মহানগরের কোনাবাড়ীর আমবাগ এলাকায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে চার ঝুটগুদাম। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।   গাজীপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল হামিদ মিয়া জানান, লায়ন মিয়ার গুদামে আগুনের সূত্রপাত। গুদামের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে গুদামের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। আগুন দ্রুত পাশের মনির হোসেনের ও আরো দুটি গুদামে ছড়িয়ে পড়ে।



সাতদিনের সেরা