kalerkantho

শুক্রবার ।  ২০ মে ২০২২ । ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৮ শাওয়াল ১৪৪৩  

মেয়রকে আওয়ামী লীগ থেকে অব্যাহতির সুপারিশ, মামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২৫ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মেয়রকে আওয়ামী লীগ থেকে অব্যাহতির সুপারিশ, মামলা

আব্বাস আলী

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে আপত্তিকর বক্তব্য দেওয়ার অভিযোগে রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে পৌর আওয়ামী লীগের আহ্বায়ক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁকে দলের সদস্য পদ থেকেও স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

এ ছাড়া তাঁর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। তাঁকে গ্রেপ্তার ও দলের সদস্য পদ থেকেও বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে আওয়ামী লীগের লোকজন।

বিজ্ঞাপন

পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার জানান, গতকাল বিকেলে উপজেলা আওয়ামী লীগের জরুরি বৈঠকে মেয়র আব্বাসকে বহিষ্কারের ওই সব সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলীর সভাপতিত্বে এই সভা হয়।

মাজদার রহমান সরকার আরো জানান, সভায় আব্বাসকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে কেন দলীয় সদস্য পদ থেকে তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। আজ বৃহস্পতিবার এসংক্রান্ত চিঠি দেওয়া হবে আব্বাসকে।

এর আগে দুপুরে নগরীর বোয়ালিয়া থানায় মেয়র আব্বাসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, মেয়রের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।



সাতদিনের সেরা