kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

ওবায়দুল কাদের বললেন

আর কখনোই তত্ত্বাবধায়ক সরকার আসবে না

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি   

২৫ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে আর কখনোই তত্ত্বাবধায়ক সরকার আসবে না। বিএনপির দিবাস্বপ্ন দেখে লাভ নেই। যথাসময়ে সাংবিধানিক পন্থায় গঠিত নির্বাচন কমিশনের অধীনে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল বুধবার নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি ওই সম্মেলনে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি সাম্প্রদায়িক শক্তিকে ব্যবহার করে সরকারকে উত্খাত করতে চায়। লন্ডনে বসে তারেক রহমান দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। কোনো ষড়যন্ত্রই সরকারের উন্নয়নকে রুখতে পারবে না। দেশে উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন এখন সারা বিশ্বে প্রশংসিত। বিএনপির দুর্নীতি ছাড়া কোনো সম্পদ নেই। তারা জনগণের কাছে ভোট চাইবে কী হাতে নিয়ে। তাই একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।’

সেতুমন্ত্রী আরো বলেন, দেশে এখন আওয়ামী লীগকে একমাত্র আওয়ামী লীগই হারাতে পারে। এ ছাড়া কোনো শক্তি নেই। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নিজেদের মধ্যে বিভেদ করে খুনোখুনি হচ্ছে। এটা ছাড়তে হবে। নিজেদের মধ্যে ছোটখাটো ভুল সংশোধন করে ঐক্যবদ্ধ থাকতে হবে।



সাতদিনের সেরা