kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

ছয় বছরের শিশুকে হত্যার অভিযোগে কিশোর আটক

জামালপুর প্রতিনিধি   

২৫ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরের মেলান্দহ উপজেলায় নার্সারির এক ছাত্রীকে হত্যার অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে নিখোঁজের দেড় ঘণ্টা পর উপজেলার দেওলাবাড়ী মণ্ডলপাড়া গ্রামের ধানক্ষেত থেকে রুবাইয়া তাসনিম তোবা (৬) নামের ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

শিশুটির পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার বিকেল ৪টার পর থেকে তোবা নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে গ্রামের একটি ধানক্ষেত থেকে অজ্ঞান অবস্থায় তোবাকে উদ্ধার করা হয়। মেলান্দহ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তোবার লাশ বাড়িতে নিয়ে থানায় খবর দেওয়া হয়। রাত ১১টার দিকে মেলান্দহ থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মেলান্দহ থানা-পুলিশ গতকাল দুপুরে এক কিশোরকে গ্রেপ্তার করে। এ ঘটনায় তোবার বাবা রুকনুজ্জামান বাদী হয়ে গ্রেপ্তার ওই কিশোরসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে যৌন নির্যাতনের চেষ্টা ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগে বুধবার সন্ধ্যায় মেলান্দহ থানায় মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেপ্তার হওয়া ওই কিশোরের বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলায়। সে মেলান্দহ উপজেলায় তার এক আত্মীয়ের বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মঈনুল ইসলাম বলেন, ওই কিশোরকে বৃহস্পতিবার (আজ) জামালপুর আদালতে হাজির করা হবে।



সাতদিনের সেরা