kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

প্রেমের টানে মেক্সিকান নারী জামালপুরে

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

২৩ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের টানে মেক্সিকান নারী জামালপুরে

স্বামী রবিউল হাসান রুমনের সঙ্গে মেক্সিকোর গাডিস নাইলি ওরফে লাইলী আক্তার। ছবি : কালের কণ্ঠ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় ও প্রেমের টানে জামালপুরে এসেছেন এক মেক্সিকান নারী। গাডিস নাইলি টরিবিও মরালেস (৩২) নামের ওই নারী জেলার সরিষাবাড়ী উপজেলায় এসে রবিউল হাসান রুমন (২৯) নামের এক যুবককে বিয়ে করেছেন। ওই নারী ইসলাম ধর্ম গ্রহণ করে লাইলী আক্তার নাম ধারণ করেছেন।

রবিউল হাসান রুমন পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের আলহাজ মো. নজরুল ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

রবিউল ময়মনসিংহের রুমডো ইনস্টিটিউট অব মডার্ন টেকনোলজি থেকে মেকানিক্যালে ডিপ্লোমা সম্পন্ন করে বর্তমানে ফ্রিল্যান্সিংয়ে জড়িত।

রবিউল হাসান জানান, ২০১৯ সালে টরিবিও মরালেসের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তাঁর। প্রেম ও বন্ধুত্বের কারণে রবিবার সকালে বাংলাদেশে আসেন তিনি। এরপর ঢাকা জজ কোর্টে গিয়ে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে তাঁকে বিয়ে করেছেন ওই নারী।

টরিবিও মরালেস জানান, মেক্সিকোর পোএবলা শহরের ব্যবসায়ী গ্রেগরিও টরিবিওর মেয়ে তিনি। পোএবলা বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করেছেন তিনি।

তিনি আরো জানান, বাংলাদেশে আসতে কোনো ভয় বা সমস্যা হয়নি। করোনার কারণে কিছুটা উৎকণ্ঠা থাকলেও ভালোবাসার মানুষের কাছে আসার আনন্দে তা তাঁর মধ্যে প্রভাব ফেলেনি। কিছুদিন শ্বশুরবাড়িতে অবস্থান করে টরিবিও মরালেস মেক্সিকোতে ফিরে যাবেন। পরে দুই দেশের নিয়মানুযায়ী আনুষ্ঠানিকতা সম্পন্ন করে রবিউলকে মেক্সিকোতে নিয়ে যাওয়ার পরিকল্পনা আছে তাঁর।



সাতদিনের সেরা