kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

স্কুলছাত্র ও অন্তঃসত্ত্বাসহ সড়কে নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

২২ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র ও অন্তঃসত্ত্বা গৃহবধূসহ নিহত হয়েছেন চারজন। গতকাল রবিবার লক্ষ্মীপুর, রাজবাড়ী, কুমিল্লা ও মেহেরপুরে এসব দুর্ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর : সদর উপজেলার লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বসুদুহিতা এলাকায় গতকাল  কাভার্ড ভ্যান চাপায় মো. শাহেদ (১৩) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শাহেদ সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসুদুহিতা গ্রামের রহিম মিয়ার ছেলে এবং হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

বিজ্ঞাপন

পুলিশ ও পরিবার সূত্র জানায়, শাহেদ রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল।

রাজবাড়ী : সদর উপজেলার দাদশীর বক্তারপুর গ্রামের নিজবাড়ির সামনে নসিমন চাপায় ঝর্ণা বেগম (২৫) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু হয়েছে। ঝর্ণা এলাকার নাছির উদ্দিন বিশ্বাস হিরার স্ত্রী। এ ঘটনায় ঝর্ণার মেয়ে হাবিবাও আহত হয়। শ্বশুর মোসলেম বিশ্বাস জানান, মেয়েকে নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন ঝর্ণা। এ সময় একটি নসিমন মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঝর্ণা ও তাঁর মেয়েকে চাপা দেয়।

কুমিল্লা : সদরের গোমতী নদীর বেড়িবাঁধ সড়কের টিক্কারচর এলাকায় ট্রাকচাপায় শামছুল হক (৪২) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি কুমিল্লার পাথুরিয়াপাড়া এলাকার মতি মিয়ার ছেলে এবং জেলা আদালতের আইনজীবী সহকারী। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাড়ি ফেরার পথে রাস্তার ওপর রাখা বালুর কারণে মোটরসাইকেল নিয়ে সড়কে পড়ে যান শামছুল।

মেহেরপুর : গাংনী উপজেলার চেঙ্গাড়াতে মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে গেলে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির চাপায় মৃত্যু হয় মোমিনুল হকের (৩৫)। তিনি হোগলবাড়িয়া গ্রামের মারজুল আলীর ছেলে এবং পেশায় জজ আদালতের বেঞ্চ সহকারী। তাঁকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। (তথ্য দিয়েছেন কালের কণ্ঠের জেলা ও উপজেলা প্রতিনিধিরা)



সাতদিনের সেরা