kalerkantho

শুক্রবার ।  ২০ মে ২০২২ । ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৮ শাওয়াল ১৪৪৩  

শিশুসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাবার সঙ্গে স্কুল থেকে ফেরার পথে পেছন থেকে ট্রাক ধাক্কা দিলে আট বছর বয়সী এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলপ ইউনিয়নের রামগাতী গ্রামে কৃষকগঞ্জ-সলপ স্টেশন আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া কুমিল্লা, যশোর ও পটুয়াখালীতে  দুর্ঘটনায় আরো তিনজনের মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ : আট বছর বয়সী শিশুর নাম আরিফা খাতুন।

বিজ্ঞাপন

সে উল্লাপাড়ার আটবাকী গ্রামের আমিরুল ইসলামের মেয়ে এবং কৃষকগঞ্জ ফুলকুলি কিন্ডারগার্টেন স্কুলের নার্সারির ছাত্রী। দুর্ঘটনায় আমিরুলও আহত হন। স্থানীয় লোকজন ওই ট্রাকটি ভাঙচুর করে এবং ট্রাকের চালক ও হেলপারকে আটক করে পরে উল্লাপাড়া মডেল থানার পুলিশের হাতে তুলে দেয়। থানার ওসি হুমায়ুন কবির জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

কুমিল্লা : বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় গতকাল রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় আব্দুল মজিদ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি চান্দিনা উপজেলার তুলাতলী এলাকার লাল মিয়ার ছেলে। তাঁকে আহত অবস্থায় কুমিল্লার একটি বেসরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

যশোর : অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের মজুমদার অটোরাইস মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রেজওয়ান হোসেন নামের এক ব্যক্তি নিহত হন। তিনি একই ইউনিয়নের বনগ্রামের ফারুক হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলেই রেজওয়ানের মৃত্যু হয়। তাঁর স্ত্রী ও পরিবারের সদস্যরা জানায়, রেজওয়ান বাজার করার জন্য মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন।

পটুয়াখালী : গলাচিপা-শাখারিয়া মহাসড়কে আমখোলা বাজারের কাছে ট্রাকের সঙ্গে সংঘর্ষে আ. রহিম (২৫) নামে এক মিশুকচালকের মৃত্যু হয়েছে। তিনি আমতলীর শাখারিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শাখারিয়া গ্রামের মনির মোল্লার ছেলে। [তথ্য দিয়েছেন কালের কণ্ঠের প্রতিনিধিরা]



সাতদিনের সেরা