kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

আবাসিক হোটেলে ঢাবি ছাত্রের ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক   

২৯ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর সেগুনবাগিচা এলাকার একটি আবাসিক হোটেল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম আদনান সাকিব রাব্বি (২৫)। গত বুধবার দিবাগত রাতে উদ্ধার করা হয় তাঁর লাশটি।

পুলিশ ও সাকিবের পারিবার সূত্রে জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী আদনান আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী ছিলেন।

বিজ্ঞাপন

আদনান সাকিবের বাড়ি নীলফামারীর ডিমলা উপজেলার সোনাখুলিতে। তাঁর বাবার নাম আবদুল মালেক। আদনান তিন ভাই ও দুই বোনের মধ্যে ছোট ছিলেন। আদনান বিবাহিত ছিলেন। তাঁর স্ত্রী নুসরাত আফরিন তৃষা ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী।

আদনানের মামা মো. ফজলুল হক গতকাল কালের কণ্ঠকে বলেন, ‘আদনান খুব সামান্য বিষয়ে হতাশায় ভুগত। এটা স্কুলজীবন থেকে শুরু। এখন সেটা বেড়েছিল। এ কারণে সে আত্মহত্যা করতে পারে। ’ তিনি জানান, গত মঙ্গলবার থেকে আদনানের সঙ্গে পরিবারের কারো কোনো যোগাযোগ ছিল না। এমনকি আদনানের সঙ্গে তাঁর স্ত্রীরও যোগাযোগ ছিল না। খুঁজে না পেয়ে গত বুধবার সন্ধ্যায় শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তাঁর স্ত্রী।

শাহবাগ থানার ওসি মওদুদ হাওলাদার বলেন, গত বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে কর্ণফুলী আবাসিক হোটেলের ১০৭ নম্বর কক্ষ থেকে আদনানের লাশ উদ্ধার করা হয়। এর আগে সন্ধ্যায় তাঁর স্ত্রী থানায় জিডি করেছিলেন।

ওসি বলেন, আদনানের মোবাইল ফোন নম্বর ট্র্যাক করে লোকেশন বের করে তাঁর অবস্থান সম্পর্কে ধারণা পাওয়া যায়।



সাতদিনের সেরা