kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় চার জেলায় মারা গেছে পাঁচজন। গতকাল মঙ্গলবার ও গত সোমবার হবিগঞ্জ, মেহেরপুর, নেত্রকোনা ও বগুড়ায় এই দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠের জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে—

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকায় গতকাল দুই ট্রাকের সংঘর্ষে আউয়াল মিয়া (৩০) ও রফিকুল ইসলাম (২৬) নামের দুজন চালক নিহত হন। আউয়াল চুয়াডাঙ্গা জেলার জীবননগর সন্ধা গ্রামের বাসিন্দা। স্থানীয় লোকজন জানায়, কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

মেহেরপুর : মোটরসাইকেল নিয়ে প্রতিযোগিতায় নেমে গত সোমবার মেহেরপুরের মুজিবনগরে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে চাঁদ মিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়। মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, চাঁদ মিয়া ও রিজো রাধাকান্তপুর গ্রাম থেকে একটি মোটরবাইক নিয়ে দ্রুত মুজিবনগরের দিকে যাচ্ছিলেন। মুজিবনগর গেটের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গেটের সঙ্গে ধাক্কা লেগে চাঁদ মিয়ার মৃত্যু হয়।

নেত্রকোনা : গতকাল মোটরসাইকেল দুর্ঘটনায় কলমাকান্দা উপজেলায় পাঁচউড়া এলাকায় নেত্রকোনা-কলমাকান্দা সড়কে মো. মজলিম মিয়া (৬০) নিহত হন। তিনি উপজেলার সদর ইউনিয়নের পাঁচউড়া গ্রামের বাসিন্দা। মোটরসাইকেলচালক জানান, মজলিম মিয়া রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের সামনে পড়ে যান। এ সময় মোটরসাইকেল ব্রেক করলে তিনি আহত হন। পরে তাঁকে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।

বগুড়া : গত সোমবার জেলার ভবের বাজার এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রাসেল (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।



সাতদিনের সেরা