kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

মাদরাসাছাত্রসহ সড়কে নিহত ৬

কালের কণ্ঠ ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় চার জেলায় এক মাদরাসা ছাত্রসহ নিহত হন ছয়জন। গতকাল সোমবার ও গত রবিবার চুয়াডাঙ্গা, পাবনা, কুমিল্লা ও সিরাজগঞ্জে এ দুর্ঘটনাগুলো ঘটে। কালের কণ্ঠের জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে—

চুয়াডাঙ্গা : গতকাল সোমবার চুয়াডাঙ্গার শহরতলি ঘোড়ামারা ব্রিজের কাছে দুটি মোটরসাইকেলে ও একটি ভটভটির সংঘর্ষে মারুফ হোসেন (১৭) ও সজীব হোসেন (১৮) নামের দুজনের মৃত্যু হয়েছে। মারুফ আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের ইয়াকুব আলীর ছেলে এবং সজীব একই গ্রামের শরীফ হোসেনের ছেলে। সদর থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, চুয়াডাঙ্গা জেলা শহরের কাছে ঘোড়ামারা ব্রিজ এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে দাঁড়িয়ে থাকা ভটভটির সঙ্গেও সংঘর্ষ হয়।

পাবনা : গতকাল জেলার ঈশ্বরদী ও ভাঙ্গুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের সাহাপুর পশ্চিমপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে লুৎফর রহমান মুক্তার (৬৮) এবং ফরিদপুর উপজেলার বিএলবাড়ি ইউনিয়নের দেওভোগ গ্রামের আবুল হোসেন মল্লিকের স্ত্রী সাজেদা বেগম (৫৮)।

কুমিল্লা : জেলার চান্দিনা উপজেলার মাধাইয়া বাসস্ট্যান্ড এলাকায় গতকাল ট্রাকচাপায় মো. সালমান (৮) নামের এক মাদরাসাছাত্র নিহত হয়। সালমান উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। সে চান্দিনার একটি মাদরাসায় লেখাপড়া করত।

সিরাজগঞ্জ : শামীম আক্তার (৩২) নামের এক সেনা সদস্য গত রবিবার জেলার উল্লাপাড়ার বোয়ালিয়াবাজার এলাকায় ট্রাকচাপায় নিহত হন। তিনি জেলার আতাইকুলা থানার গঙ্গারামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। হাটিকুমরুল থানার এসআই মো. আব্দুল্লাহ বলেন, শামীম বগুড়া যাওয়ার পথে বোয়ালিয়া পৌঁছলে রাস্তার পাশে গর্তে পড়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।



সাতদিনের সেরা