kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাবার কোলে উঠতে গিয়ে ইজি বাইকের নিচে শিশু

আরো ৬ জেলায় নিহত ৮

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



বাবাকে গাড়ি থেকে নামতে দেখে কোলে ওঠার জন্য দৌড় দেয় তিন বছরের অনিকা। এ সময় একটি ইজি বাইক চাপা দিলে বাবার চোখের সামনেই মারা যায় শিশু অনিকা। গতকাল রবিবার শেরপুরের শ্রীবরদীতে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে আরো ছয় জেলায় সড়কে নিহত হয়েছে আরো আটজন। বিস্তারিত কালের কণ্ঠের জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে—

শেরপুর : বাবার কোলে উঠতে গিয়ে ইজি বাইকের ধাক্কায় শ্রীবরদী পৌর শহরের ভায়াডাঙ্গা সড়কে মোল্লাপাড়া এলাকায় অনিকার মৃত্যু হয়। অনিকা ওই গ্রামের উকিল মিয়ার মেয়ে। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় ভায়াডাঙ্গা বাজার থেকে ইজি বাইকে বাড়ির সামনে এসে নামেন উকিল মিয়া। এ সময় বাড়ি থেকে উকিল মিয়াকে ইজি বাইক থেকে নামতে দেখে শিশু অনিকা বাবার কাছে যাওয়ার জন্য দৌড় দেয়। এদিকে পেছন থেকে আরেকটি ইজি বাইক এসে তাকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

সিরাজগঞ্জ : গতকাল রবিবার জেলার শাহজাদপুরের গাড়াদহ কবরস্থানের সামনে নগরবাড়ী-বগুড়া মহাসড়কে মোটরসাইকেলের ধাক্কায় অটোভ্যানের যাত্রী আইয়ুব আলী খান (৫৫) নিহত হন। তিনি উল্লাপাড়া উপজেলার নন্দী বেড়া গ্রামের বাসিন্দা। এদিকে গত শনিবার দিবাগত রাতে কাজিপুর আঞ্চলিক সড়কের ছোনগাছা বাজার এলাকায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জ শহরের খলিফাপট্টি এলাকার জুলমত হোসেনের ছেলে বিমানবাহিনীর সদস্য কে এম সাব্বির হোসেন (২৪) ও শহরের মুজিব সড়ক এলাকার হাজি রফিকুল ইসলামের ছেলে হাসান খান (২৪)।

কুড়িগ্রাম : জেলার উলিপুরের ধামশ্রেণী ইউনিয়নের সুড়িরডারার পাড় মোড়ে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মুরছালিন নামের তিন বছরের এক শিশু নিহত হয়। সে ওই এলাকার নুর আমিনের ছেলে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুরছালিন রাণীগঞ্জ-উলিপুর সড়কে বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় অটোরিকশাটি তাকে চাপা দিয়ে চলে যায়।

বাগেরহাট : গতকাল জেলার মোল্লাহাটের বেরবোয়ালিয়া এলাকায় প্রাইভেট কার চাপায় রানী বেগম (৬৫) নিহত হন।

চাঁপাইনবাবগঞ্জ : গতকাল গোমস্তাপুর উপজেলার নিমতলা কাঁঠাল এলাকায় অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলচালক মো. হৃদয় (২১) নিহত হন।

গাজীপুর : গাজীপুর মহানগরীর গাছা এলাকায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গতকাল বাসচাপায় নিরব (৯) নামের এক শিশুর মৃত্যু হয়। সে জামালপুর জেলার কেন্দুয়া থানার চশী নয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে।

নীলফামারী : গতকাল জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের আমতলী এলাকায় মোটরসাইকেল ও তেলবাহী লরির সঙ্গে সংঘর্ষে মোস্তাকিন (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।



সাতদিনের সেরা