kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

খাদ্যমন্ত্রী বলেছেন

সাম্প্রদায়িকতার দুর্গন্ধ ছড়াচ্ছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক   

২৩ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বিএনপি-জামায়াতকে উদ্দেশ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, যে দল নির্বাচনে অংশ নেয় না তারাই গণতন্ত্রের প্রকৃত হত্যাকারী। এর জন্য তাদের গণ-আদালতে বিচার হওয়া উচিত। বর্তমান সরকারের উন্নয়ন সহ্য করতে না পেরে দেশের সুনাম ক্ষুণ্ন করতেই সাম্প্রদায়িকতার দুর্গন্ধ ছড়াচ্ছে বিএনপি। কোরআন অবমাননা কিংবা মন্দিরে হামলা তারই একটি অংশ বলেও মন্তব্য করেন তিনি।

গতকাল শুক্রবার নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন খাদ্যমন্ত্রী। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে সম্মেলনে বক্তৃতা করেন নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক প্রমুখ।

সম্মেলনে খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। শেখ হাসিনা যত দিন ক্ষমতায় থাকবেন তত দিন বাংলাদেশের উন্নয়নে কেউ বাধা সৃষ্টি করতে পারবে না। সরকারের উন্নয়নকাজে সবার সহযোগিতা কামনা করেন তিনি।



সাতদিনের সেরা