kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-ছেলে নিহত

ঢাকায় তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ও টাঙ্গাইল সংবাদদাতা   

২৩ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও ছেলে নিহত হয়েছে। আহত হয়েছে ওই নারীর স্বামী ও আরেক ছেলে। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার হাতিলা লেভেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সারামণি (২৫) ও তাঁর আড়াই বছরের ছেলে আব্দুর রহমান আইয়ান। আহত হয়েছে সারামণির স্বামী আজগর আলী ও তাঁর পাঁচ বছরের ছেলে আব্দুল্লাহ। তাঁরা জেলার বাসাইল উপজেলার ময়থা উত্তরপাড়া এলাকার বাসিন্দা। তাঁরা সদর উপজেলার করটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা জানান, ‘সারামণি ও আজগর আলী তাঁদের দুই ছেলেকে নিয়ে মোটরসাইকেলে হাতিলা এলাকায় আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে তাঁরা হাতিলা লেভেলক্রসিং পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রেন এসে তাঁদের ধাক্কা দেয়। এ ঘটনায় সারামণি ও তাঁর ছোট ছেলে আব্দুর রহমান আইয়ান ঘটনাস্থলেই মারা যায়।

টাঙ্গাইলের ঘারিন্দা স্টেশন মাস্টার সোহেল খান বলেন, ‘কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। ওই ট্রেনে কাটা পড়ে দুইজন মারা গেছে। লাশ তাদের স্বজনরা নিয়ে গেছেন।’

এদিকে রাজধানী ঢাকার বনানী, তেজগাঁও ও কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার দুপুর ও দিবাগত রাতে এই দুর্ঘটনাগুলো ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তাঁর নাম মনসুর হেলাল। তিনি টাঙ্গাইলের ধনবাড়ী এলাকার বাসিন্দা। অন্য দুজনের পরিচয় শনাক্তের চেষ্টা করছে রেলওয়ে পুলিশ।



সাতদিনের সেরা