kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

বঙ্গবন্ধুর বাংলাদেশ জল্লাদের উল্লাসমঞ্চ হতে পারে না

কুমিল্লার পূজামণ্ডপে ঢাবি শিক্ষক নেতারা

নোয়াখালী প্রতিনিধি ও কুমিল্লা সংবাদদাতা   

১৯ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষক সমিতির নেতারা বলেছেন, কুমিল্লায় যারা কোরআন অবমাননা, পূজামণ্ডপে  হামলা ও ভাঙচুর করেছে, তারা হিন্দুও না, মুসলমানও নয়। তাদের পরিচয় হলো তারা সন্ত্রাসী ও দুর্বৃত্ত। ধর্মের নামে যারা দুর্বৃত্তায়ন ঘটায়, তাদের রুখে দিতে হবে। সবাইকে মনে রাখতে হবে, বঙ্গবন্ধুর বাংলাদেশ জল্লাদের উল্লাসমঞ্চ হতে পারে না।

গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে কুমিল্লা নগরীর নানুয়ার দিঘির পারের পূজামণ্ডপে প্রতিমা ভাঙচুরের ঘটনাস্থল পরিদর্শন করে এ কথা বলেন ঢাবি শিক্ষক সমিতির নেতারা। এ সময় তাঁরা স্থানীয় ব্যক্তিদের সঙ্গে ঘটনার বিষয়ে কথা বলেন।

শিক্ষক সমিতির এই পরিদর্শকদলে ২২ জন শিক্ষক ছিলেন। বক্তব্য দেন ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রহমত উল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী, ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের অধ্যাপক শফিউল আলম ভূঁইয়া, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবদুর রহিম, অধ্যাপক ড. রোবায়েত ফেরদৌস, অধ্যাপক ড. লফিফা জামাল, সমিতির সদস্য অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, অধ্যাপক ড. জিয়া রহমান ও কুমিল্লার গবেষক আহসানুল কবির।



সাতদিনের সেরা