kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

এক পক্ষের মামলায় আসামি ৬৮

মাগুরায় চার খুন

মাগুরা প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এক পক্ষের মামলায় আসামি ৬৮

মাগুরায় চার খুনের ঘটনায় একটি পক্ষ গতকাল সোমবার দুপুরে ৬৮ জনকে আসামি করে মামলা করেছে। মাগুরা সদর থানায় মামলাটি করেছেন নিহত সবুর মোল্লা ও কবির মোল্লার ছোট ভাই আনোয়ার হোসেন মোল্লা। অন্যদিকে তাঁদের প্রতিপক্ষের ইমরান হোসেন হত্যার ঘটনায় এখনো কোনো মামলা করা হয়নি। তবে তাঁর মা ফরিদা বেগম বাদী হয়ে থানায় মামলা করতে পারেন বলে জানিয়েছেন সদর থানার ওসি মঞ্জুরুল আলম। খুনের ঘটনায় এ পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের খোঁজে অভিযান চলছে।

গত শুক্রবার বিকেলে সদর উপজেলার জগদল ইউপির ৩ নম্বর ওয়ার্ডের দুই সদস্য পদপ্রার্থী নজরুল ইসলাম মোল্লা ও সৈয়দ হাসানের সমর্থকদের মধ্যে সহিংসতায় খুন হন রহমান মোল্লা (৫৫), সবুর মোল্লা (৫২), কবির মোল্লা (৫০) ও ইমরান হোসেন (২৫)। নিহত সবুর মোল্লা ও কবির মোল্লা দুই ভাই। রহমান মোল্লা তাঁদের চাচাতো ভাই। সবুর মোল্লা ও কবির মোল্লাকে গলা কেটে হত্যা করা হয়েছে। অন্য দুজনকে কুপিয়ে হত্যা করা হয়। আহত হন অন্তত ২০ জন। নিহত ইমরান হোসেন নজরুল ইসলাম মোল্লার সমর্থক।

ওসি মঞ্জুরুল আলম গতকাল জানান, আনোয়ার হোসেনের বাদী হয়ে দায়ের মামলায় ৬৮ জনকে আসামি করা হয়েছে। এতে প্রধান আসামি করা হয়েছে জগদলের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলামকে। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে আরো ১০ থেকে ১৫ জনকে।

গতকাল আনোয়ার মোল্লার স্বাক্ষরিত মামলার এজাহার জমা দিতে থানায় আসেন নিহত সবুর মোল্লার ছেলে সাব্বির মোল্লা। তিনি বলেন, ‘আমাদের পরিবারের তিন অভিভাবক নিহত হওয়ায় আমরা চরমভাবে অসহায় হয়ে পড়েছি। কী করব কিছুই বুঝতে পারছি না। এ কারণে মামলা দিতে দেরি হয়েছে।’ তিনি হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসি দাবি করেন।



সাতদিনের সেরা