kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বায়োস্কোপ ও মাইজিপি অ্যাপেও টি২০ বিশ্বকাপ দেখা যাবে

নিজস্ব প্রতিবেদক   

১৭ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আজ থেকে শুরু হওয়া আইসিসি মেনস টি২০ ওয়ার্ল্ড কাপ ২০২১-এর সব ম্যাচ ঘরে বসেই দর্শকের সরাসরি উপভোগ করার সুযোগ করে দিচ্ছে বাংলাদেশে আইসিসি টি২০ বিশ্বকাপের অফিশিয়াল ডিজিটাল ব্রডকাস্টার ‘র‌্যাবিটহোল’।  

নিজস্ব অ্যাপ ও পোর্টালের পাশাপাশি দর্শকের সুবিধার্থে বায়োস্কোপ ও মাইজিপি অ্যাপেও সরাসরি টি২০ বিশ্বকাপ দেখানোর ব্যবস্থা করেছে দেশের জনপ্রিয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্মটি।

সম্প্রতি রাজধানীর জিপি হাউসে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের সঙ্গে এসংক্রান্ত একটি অংশীদারিমূলক চুক্তিও স্বাক্ষর করেছে র‌্যাবিটহোল। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে র‌্যাবিটহোলের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এম সালাউদ্দিন চৌধুরী, সহপ্রতিষ্ঠাতা জিয়াউদ্দিন আদিল এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম রফিক উল্লাহ। গ্রামীণফোনের পক্ষে উপস্থিত ছিলেন কম্পানিটির চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলাইমান আলম, হেড অব করপোরেট স্ট্র্যাটেজি তালাল রেজা চৌধুরী এবং স্ট্র্যাটেজিক সোর্সিংয়ের জেনারেল ম্যানেজার শামিউর রহমান খান। গ্রামীণফোন জানিয়েছে, এই অংশীদারিমূলক চুক্তি অনুযায়ী, পুরো টি২০ বিশ্বকাপেই বায়োস্কোপ ও মাইজিপি অ্যাপে র‌্যাবিটহোল দেখা যাবে। নির্দিষ্ট কিছু ডাটা ও কম্বো প্যাক কেনার মাধ্যমে ঘরে বসে বিশ্বকাপের জমজমাট ম্যাচগুলো দেখার সুযোগ পাবে ক্রিকেটপ্রেমীরা। গ্রামীণফোণ ওয়েবসাইট ও মাইজিপি অ্যাপে এসব ডাটা প্যাক সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, এবারের টি২০ বিশ্বকাপে ডিজিটাল ব্রডকাস্টার হিসেবে বাংলাদেশ থেকে অফিশিয়াল সম্প্রচারের স্বত্ব পেয়েছে র‌্যাবিটহোল। ২০১৭ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সব ম্যাচ সরাসরি সম্প্রচারের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মটি যাত্রা শুরু করে। র‌্যাবিটহোল অ্যাপের মাধ্যমে যাত্রা শুরু করলেও ইউটিউব চ্যানেল ‘র‌্যাবিটহোলবিডি স্পোর্টস’ এবং ২০১৮ সালে শুরু হওয়া ‘র‌্যাবিটহোলবিডি ডটকম’ পোর্টাল থেকে সব ধরনের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে স্বল্প সময়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠা এই প্ল্যাটফর্ম।



সাতদিনের সেরা