kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

বুড়িগঙ্গায় পড়ে নিখোঁজ, সাত ঘণ্টা পর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফতুল্লায় এক বাল্কহেড থেকে আরেক বাল্কহেডে লাফ দিয়ে যাওয়ার সময় বুড়িগঙ্গা নদীতে পড়ে আতিফ আফনান (১২) নামের এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়। পরে সাত ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করে ডুবুরিদল। গতকাল শনিবার সকাল ১০টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ আদর্শ কোল্ড স্টোরেজ ঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আতিফ লক্ষ্মীপুর জেলার দোলাকান্দী মাওলানাবাড়ির শাহাদাত হোসেনের ছেলে। সে মা-বাবার সঙ্গে ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় থাকত। ধর্মগঞ্জ ইসলামিয়া আরাবিয়া দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্র ছিল আতিফ। আতিফের বাবা শাহাদাত হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে সহপাঠীদের সঙ্গে নদীর তীরে ঘুরতে যায় আতিফ। আদর্শ কোল্ড স্টোরেজ ঘাটে অনেক বাল্কহেড নোঙর করা থাকে সব সময়। এ সময় একটি বাল্কহেড থেকে আরেকটিতে লাফিয়ে যাওয়ার সময় পায়ে দড়ি পেঁচিয়ে নদীতে পড়ে যায় সে। পরে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল নদীতীরবর্তী পূর্ব ধর্মগঞ্জ নদীর পার জামে মসজিদ ঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঢাকা থেকে আগত ডুবুরিরা সাত ঘণ্টা চেষ্টা চালিয়ে আতিফের মরদেহ উদ্ধার করেন।



সাতদিনের সেরা