kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

সই জালিয়াতি থানায় মামলা আব্দুল্লাহ দুই দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক   

১৬ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



স্বাস্থ্য মন্ত্রণালয়ের কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালকের (অতিরিক্ত সচিব) সই জাল করে বাংলাদেশ ব্যাংক থেকে তিন কোটি ৫৮ লাখ ৫৪ হাজার টাকা এলসির পেমেন্ট নেওয়ার চেষ্টার সময় আটক মো. আবদুল্লাহ মণ্ডলের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শুক্রবার ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগ গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক রাকিবুল হোসেন বাদী হয়ে আবদুল্লাহ মণ্ডলসহ তিনজনকে আসামি করে রাজধানীর মতিঝিল থানায় মামলা করেন। এজাহারভুক্ত অন্য দুই আসামি হলেন মো. আহসান ও মো. বদরুল।

তদন্তের বিষয়ে জানতে চাইলে মতিঝিল থানার ওসি মো. ইয়াসির আরাফাত বলেন, মামলায় এজাহারভুক্ত আসামিদের মধ্যে শুধু আব্দুল্লাহ মণ্ডল গ্রেপ্তার হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে তাঁকে থানায় হস্তান্তর করে র‌্যাব। সকালে তাঁকে রিমান্ডের আবেদন করে নিম্ন আদালতে পাঠানো হয়। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাঁকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের দ্বিতীয় তলার পিএডি (এলসি) সেকশন থেকে আব্দুল্লাহ মণ্ডলকে আটক করার পর র‌্যাব সদস্যরা গভীর রাত পর্যন্ত তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। র‌্যাব-৩-এর মেজর ইমাদউদ্দিন লস্কর বলেন, আব্দুল্লাহ মণ্ডলসহ এজাহারভুক্ত তিন আসামিই স্বাস্থ্য মন্ত্রণালয়ের জেএমআইয়ের টেন্ডার সেকশনে কাজ করেন। বাকি দুজনকে ধরতে পারলে এ মামলার আরো অনেক গুরুত্বপূর্ণ তথ্য জানা যাবে।



সাতদিনের সেরা