kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

ফেনীতে সড়কে পাঁচ মৃত্যু

আরো চার জেলায় নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে সড়কে পাঁচ মৃত্যু

ফেনীতে বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় অন্তত পাঁচজন নিহত হয়েছেন। এ ছাড়া এই দুই দিনে পাবনার ঈশ্বরদীতে তিনজন, বাগেরহাটের ফকিরহাটে দুজন, টাঙ্গাইলের ঘাটাইলে একজন এবং যশোরে একজন নিহত হয়েছেন।

ফেনী প্রতিনিধি জানান, বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম সড়কের সমিতিবাজার এলাকায় একটি কাভার্ড ভ্যান পাঁচ শ্রমিককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হয়েছেন। অন্যজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তাঁদের তিনজনের বাড়ি জামালপুর জেলায়। তাঁরা হলেন মোশারফ (২২), জহিরুল (৪৫) ও সাজু (১৮)।

অন্যদিকে জেলার দেওয়ানগঞ্জ লেভেলক্রসিংসংলগ্ন এলাকায় একটি মাইক্রোবাস ও বেবিট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে গতকাল কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শিলরী গ্রামের ওবায়দুল হক খোকনের ছেলে জামাল হোসেন (৩০) এবং পূর্ব ডেকরা গ্রামের ইলিয়াস স্বপনের মেয়ে আছমা আক্তার (১৮) নিহত হয়েছেন। তাঁরা বেবিট্যাক্সির যাত্রী ছিলেন।

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি জানান, পাবনা-পাকশী-বগামিয়া সড়কের আওতাপাড়া এলাকার সাদি বিশ্বাসের শালবাগান সড়কে গতকাল শুক্রবার ব্যাটারিচালিত ভ্যান, ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে নিহতরা হলেন বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খার ছেলে মুনসুর আলী খা (৩৫), আওতাপাড়া গ্রামের সোবাহান শাহের ছেলে সাইফুর শাহ (৫৫) এবং মোটরসাইকেল চালক জেলা শহরের ছাতিয়ানের মধ্যপাড়ার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩০)।

যবিপ্রবি প্রতিনিধি জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী প্রসেনজিত বৃহস্পতিবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। গ্রামের বাড়ি নীলফামারীতে গত বুধবার তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিলেন।

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বৈলতলী তেলির পুকুর নামের একটি জায়গায় বৃহস্পতিবার ট্রাকের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। তাঁরা হলেন সাতক্ষীরার রসুলপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আব্দুল কাদের মোল্লা (৬০) এবং কদমতলা গ্রামের প্রয়াত ওমর আলীর ছেলে সাত্তার সরদার (৬৫)। তাঁরা দুজন কলেজের প্রভাষক।

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে গতকাল শুক্রবার পোড়াবাড়ী নামের একটি জায়গায় হামেদ আলী (৬৫) নামের  এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার সাহাপুর গ্রামের দারগ আলীর ছেলে।



সাতদিনের সেরা