kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

হেফাজতসহ বিভিন্ন ইসলামী সংগঠনের আহবান

কারো উসকানিতে কোনো সিদ্ধান্ত নেবেন না

নিজস্ব প্রতিবেদক   

১৫ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের সব ইসলামপ্রিয় তৌহিদি জনতা, নেতাকর্মী ও কওমি মাদরাসাগুলোর আলেম-উলামা ও শিক্ষার্থীদের উদ্দেশে হেফাজত নেতারা বলেছেন, ‘আমাদের আহবান থাকবে, কারো উসকানিতে কোনো রকম সিদ্ধান্ত নেবেন না। আগামীকাল (আজ শুক্রবার) আপাতত হেফাজতের কোনো কর্মসূচি নেই। ’

কুমিল্লায় পূজামণ্ডপ ঘিরে বিশৃঙ্খল পরিস্থিতিতে গতকাল বৃহস্পতিবার রাজধানীর খিলগাঁওয়ে হেফাজত মহাসচিবের কার্যালয়ে অনুষ্ঠিত খাস কমিটির বৈঠকে এ আহবান জানানো হয়। সংগঠনটি এই ঘটনাকে পুঁজি করে অতীতের মতো কেউ যাতে স্বার্থ উদ্ধার না করতে পারে, সে জন্য সবাইকে সতর্ক থাকতে বলেছে।

বিজ্ঞাপন

বাংলাদেশ তরীকত ফেডারেশনের (বিটিএফ) যুগ্ম মহাসচিব ও মুখপাত্র মুহাম্মদ আলী ফারুকীর সই করা আরেক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ইসলাম শান্তি, সম্প্রীতি ও মানবতার ধর্ম। তাই এ ঘটনাকে কেন্দ্র করে জ্বালাও-পোড়াও ইসলাম সমর্থন করে না।   আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের অন্য এক যুক্ত বিবৃতিতে সংগঠনটির কেন্দ্রীয় চেয়ারম্যান শাইখুল হাদিস আল্লামা কাজী মঈনুদ্দীন আশরাফী ও মহাসচিব আল্লামা সৈয়দ মছিহুদ্দৌলাহ এ ঘটনাকে কেন্দ্র করে দেশের অভ্যন্তরে যেন শান্তি-শৃঙ্খলা নষ্ট না হয়, কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয়, সেদিকে নজর রেখে সর্বস্তরের মুসলিম মিল্লাততে শান্ত থাকার আহবান জানান।



সাতদিনের সেরা