kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ইউপি নির্বাচন

আরো তিন বিভাগে নৌকার প্রার্থী ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   

১০ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে খুলনা, বরিশাল বিভাগের সব জেলা ও ঢাকা বিভাগের পাঁচ জেলার ইউপিগুলোতে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। গতকাল রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গতকাল বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক মুলতবি সভা অনুষ্ঠিত হয়। সভায় খুলনা ও বরিশাল বিভাগের সব জেলার ইউনিয়নগুলোতে প্রার্থী চূড়ান্ত করা হয়। এ ছাড়া ঢাকা বিভাগের ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও কিশোরগঞ্জ জেলার ইউপিগুলোতেও প্রার্থী চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগের সূত্রগুলো জানায়, আজ রবিবার ও আগামীকাল সোমবার আবারও মনোনয়ন বোর্ডের সভা বসবে। সভায় চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগের প্রার্থী চূড়ান্ত করা হবে।

আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের একজন সদস্য নাম প্রকাশ না করার শর্তে কালের কণ্ঠকে বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রতিটি ইউনিয়নে প্রার্থীদের নামের তালিকা ও তাঁদের যোগ্যতা-অযোগ্যতা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। মনোনয়ন বোর্ডের সদস্যদের মতামত নেন। এরপর মনোনয়ন চূড়ান্ত করেন।



সাতদিনের সেরা