kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

সড়কে ছাত্রসহ নিহত ৮

কালের কণ্ঠ ডেস্ক   

৭ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে ছাত্রসহ নিহত ৮

দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ আটজন নিহত হয়েছেন। গতকাল বুধবার ও গত মঙ্গলবার সাত জেলায় এই দুর্ঘটনাগুলো ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

বান্দরবান : গতকাল লামা-ফাঁসিয়াখালী সড়কের মাদানীনগর এলাকায় একটি বাস ও একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষে বাসচালক আনোয়ার হোসেন (৪৫) নিহত ও ৩৫ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

কুমিল্লা : গতকাল ভোরে কুমিল্লার সদরে সুয়াগাজি এলাকার ভাটপাড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিকশাচালক জামিল হোসেন (৩২) ও মোজাম্মেল হোসেন (৩৩) নামের আরেক ব্যক্তি নিহত হন।

হবিগঞ্জ : জেলার লাখাই উপজেলার লাখাই-হবিগঞ্জ সড়কে থানার সামনে গতকাল ট্রাকচাপায় শামীম মিয়া (২৫) নামের এক সৌদিপ্রবাসী নিহত হন। বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। শামীম লাখাই উপজেলার ফুলবাড়িয়া গ্রামের ছবির মিয়ার ছেলে।

পাবনা : জেলার ঈশ্বরদীর লালন শাহ সেতু মহাসড়কের পাকশীর দিয়াড় বাঘইল ক্লাব মোড়ে গতকাল ট্রাকচাপায় শফিকুল ইসলাম মণ্ডল (৪৪) নামের এক শ্রমিক নিহত হন। তিনি দাশুড়িয়া ইউনিয়নের খয়েরবাড়িয়া গ্রামের ইসমাইল মণ্ডলের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কাজ করতেন।

সিরাজগঞ্জ : বুধবার সকালে তাড়াশ উপজেলার মান্নাননগর এলাকার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে ট্রাকচাপায় হাসান আলী (৪৫) নামের এক ব্যক্তি নিহত হন। তিনি মাগুরা বিনোদ ইউনিয়নের নাদেসৈয়দপুর সীমাপাড়ার রহম আলীর ছেলে।

রংপুর : জেলার হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনে মঙ্গলবার রাতে বাসচাপায় পুলিশের এএসআই আরিফুজ্জামান নিহত হন। তিনি রংপুর সদর কোতোয়ালি থানার এএসআই ছিলেন।

বগুড়া : জেলার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে গত মঙ্গলবার ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক আসাদুজ্জামান লিমন (২১) নামের এক কলেজছাত্র নিহত হন। তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার নন্দলালপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে। লিমন ঢাকার হাবীবুল্লাহ বাহার কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।



সাতদিনের সেরা