kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প

দেখে মন ভরে গেল : কালী প্রদীপ

নিজস্ব প্রতিবেদক   

৬ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেখে মন ভরে গেল : কালী প্রদীপ

কেপিসি গ্রুপের চেয়ারম্যান কালী প্রদীপ চৌধুরীর হাতে গতকাল রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এ সময় রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী মুকুল, ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল, ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পি জে উল্লাহ, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ও হেড অব অপারেশন (ম্যাক্সাস) সাদাত হোসেন সেলিম, উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব, রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। ছবি : কালের কণ্ঠ

রূপায়ণ গ্রুপ নির্মিত দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি ‘রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প’ পরিদর্শন শেষে উচ্ছ্বসিত প্রশংসা করলেন কেপিসি গ্রুপের চেয়ারম্যান আমেরিকান সিআইপি ডাক্তার কালী প্রদীপ চৌধুরী। সোমবার সন্ধ্যায় প্রকল্পটি পরিদর্শন শেষে তিনি বলেন, ‘এখানে এসে মনটা পরিতৃপ্ত হয়ে গেছে। এই প্রজেক্ট বিশ্বমানের প্রজেক্ট, যা বিশ্বের যেকোনো প্রজেক্টের সাথে তুলনাযোগ্য’।

প্রায় দুই ঘণ্টা তিনি পুরো প্রকল্প ঘুরে দেখেন।

বিজ্ঞাপন

এ সময় তিনি বলেন, ‘আই ফিল ভেরি গুড। ঢাকাতে এ রকম একটা আবাসন গড়ে উঠেছে। ডিজাইন ইজ বিউটিফুল’। প্রকল্পটির স্থাপত্যশৈলীর ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, ‘যেভাবে এটা তৈরি হয়েছে। এখানে এসে মানুষ শ্বাস নিতে পারবে, যা প্রত্যেকের জন্য হাসপাতালের মতো কাজ করবে’। তিনি প্রকল্পটি গড়ে তোলার জন্য রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুলের প্রশংসা করেন।

কালী প্রদীপ চৌধুরী বলেন, ‘তিনি (মুকুল) আমাদের দেশের একজন রূপকার। তিনিই আমাদের দেশের রূপান্তর করছেন’। কালী প্রদীপ চৌধুরী প্রকল্পের মডেল দেখে ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বেশ কিছু পরামর্শও দেন। প্রকল্পের কমিউনিটি ক্লাব, সুপারশপ, মসজিদ, এভিনিউ রোডসহ পুরো প্রকল্প পরিদর্শন শেষে তিনি বলেন, মডেলের চেয়ে বাস্তবে আরো সুন্দর। এত সুনিপুণভাবে এই প্রজেক্ট তৈরি করার জন্য তিনি রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুলকেও ধন্যবাদ জানান। পরে রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময়ে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী মুকুল, ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল, ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পি জে উল্লাহ, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ও হেড অব অপারেশন (ম্যাক্সাস) সাদাত হোসেন সেলিম, উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব, রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি মাহবুবুর রহমান, রূপায়ণ কনস্ট্রাকশন লিমিটেডের পরিচালক (অপারেশন) লে. কর্নেল কবির উদ্দিন আহমেদসহ গ্রুপের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা