kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

প্রধানমন্ত্রীর জন্মদিনে বুড়িগঙ্গায় নৌকাবাইচ

কেরানীগঞ্জ প্রতিনিধি   

২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজধানীর বুড়িগঙ্গা নদীতে নৌকাবাইচের আয়োজন করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ)। গতকাল  কেরানীগঞ্জের বরিশুর লঞ্চঘাট থেকে এ নৌকাবাইচ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

নৌকাবাইচের পুরস্কার বিতরণ উপলক্ষে পরে কামরাঙ্গীর চরের শেখ জামাল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। সমাবেশে আরো উপস্থিত ছিলেন ঢাকা-৭ আসনের এমপি হাজি মো. সেলিম, নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান আব্দুল হামিদ, বিআইডাব্লিউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. আতিকুল ইসলাম প্রমুখ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, দীর্ঘ ২১ বছর পর ক্ষমতায় এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল দেশে রূপান্তর করেছেন।

৬০ মাঝি নৌকাবাইচে শেখবাড়ী দল প্রথম, সোনারতরী দল দ্বিতীয় এবং জয় বাংলা দল তৃতীয় হয়। ১২ মাঝি নৌকাবাইচে মারুফ খান দল প্রথম, হামিদ আলী দল দ্বিতীয় এবং খায়রুল ইসলামের দল তৃতীয় হয়। মোট ১১টি দল নৌকাবাইচে অংশ নেয়।



সাতদিনের সেরা