kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

জুনের মধ্যেই পদ্মা সেতুর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জুনের মধ্যেই পদ্মা সেতুর উদ্বোধন

আগামী জুনের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দেশবাসীকে একটি আনন্দের খবর দিচ্ছি। আগামী জুন মাসের মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন।’

গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার তীরে দোয়া ও কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘পদ্মা সেতু থেকে বিশ্বব্যাংক সরে গিয়ে দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলেছিল। কিন্তু শেখ হাসিনার সরকারের স্বচ্ছতা ও সততা বিশ্বের দরবারে প্রমাণিত হয়েছে। শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মার বুকে আজ গর্বের সেতু দাঁড়িয়েছে।’

পদ্মা সেতুর জন্য শরীয়তপুরের মানুষ নিজেদের ভিটেমাটি ছেড়ে দিয়েছে বলে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সেতুমন্ত্রী। এ ছাড়া পদ্মার পারের নদীভাঙনে বিপর্যস্ত মানুষকে তিনি শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে বলেন।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নড়িয়ায় পদ্মার তীর রক্ষা বাঁধের ওপর এই অনুষ্ঠানের আয়োজন করে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার ও জেলা প্রশাসক মো. পারভেজ হাসান উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা