kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

শোক

২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

আজিজ আহমেদ

সাবেক অতিরিক্ত সচিব আজিজ আহমেদ (৮৩) গত সোমবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এদিনই জানাজা শেষে রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টর কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তিনি চাকরিজীবনে জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। ১৯৮৩ থেকে ১৯৮৭ সাল পর্যন্ত বরিশালের জেলা প্রশাসক ছিলেন। তিনি স্ত্রী, তিন ছেলে, ছয় নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর আত্মার মাগফিরাত কামনায় পরিবার সবার দোয়া চেয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

শিক্ষাবিদ আব্দুল আজিজ

সিরাজগঞ্জের শাহজাদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এ এম আব্দুল আজিজ (৭৮) এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে শাহজাদপুরে শোকের ছায়া নেমে আসে। মরহুমের জানাজা গতকাল মঙ্গলবার সকালে দীর্ঘদিনের কর্মক্ষেত্র শাহজাদপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। পরে নিজ গ্রামে কাদাই বাদলা কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।

এম মনসুর আলী

গোপালগঞ্জের বর্ষীয়ান রাজনীতিবিদ জেলা বিএনপির সদস্যসচিব এম মনসুর আলী (৮২) আর নেই। গতকাল মঙ্গলবার ভোররাতে ঢাকার মহাখালী বিশেষায়িত করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাদ জোহর গোপালগঞ্জ শহরের মোহম্মদপাড়া জামে মসজিদে প্রথম, বিকেলে সদর উপজেলার উলপুর ইউনিয়ন পরিষদ মাঠে দ্বিতীয় ও বাদ আসর মালেঙ্গায় তৃতীয় জানাজা শেষে মালেঙ্গা কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে কেন্দ্রীয়, জেলা ও বিভিন্ন উপজেলা বিএনপিসহ সহযোগী সংগঠন শোক জানিয়েছে। গোপালগঞ্জ প্রতিনিধি।



সাতদিনের সেরা