kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই

নিজস্ব প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। দেশ আজ তাঁর নেতৃত্বে বদলে গেছে। স্বল্পোন্নত দেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। গত ১২ বছরে দারিদ্র্য অর্ধেকে নেমে এসেছে। আজকের বাংলাদেশ পৃথিবীর সামনে একটি মর্যাদাশীল রাষ্ট্র। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে প্রগতিশীল সাংবাদিক মঞ্চ আয়োজিত ‘প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শ্রদ্ধাঞ্জলি : উন্নয়নের নেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, ডেইলি সান পত্রিকার সম্পাদক এনামুল হক চৌধুরী, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, সিনিয়র সাংবাদিক সুভাষ চন্দ্র বাদল, এটিএন নিউজের প্রধান নির্বাহী সম্পাদক মুন্নী সাহা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সফিকুল করিম সাবু, সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুক্কুর আলী শুভ প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ফরিদা ইয়াসমিন বলেন, ‘বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের কাছে আমাদের অনেক ঋণ রয়েছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা একটি স্বাধীন দেশ পেতাম না। ঠিক একইভাবে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে না থাকলে আমরা দেশের এত উন্নয়ন পেতাম না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী।’



সাতদিনের সেরা