kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

ভাই-বোন, মা-মেয়েসহ সড়কে ঝরল সাত প্রাণ

হবিগঞ্জ, মাগুরা, পাবনা ও চুয়াডাঙ্গায় এই মর্মান্তিক দুর্ঘটনাগুলো ঘটে
অটোরিকশা, মোটরসাইকেল ও পিকআপের কারণে ঘটছে বেশির ভাগ দুর্ঘটনা

কালের কণ্ঠ ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ভাই-বোন, মা-মেয়েসহ সড়কে ঝরল সাত প্রাণ

বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশা উল্টে ভাই-বোনসহ তিনজন, ট্রাকচাপায় মা-মেয়ে এবং সিএনজি অটোরিকশা-পিকআপ সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার হবিগঞ্জ, মাগুরা, পাবনা ও চুয়াডাঙ্গায় এই মর্মান্তিক দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে।

হবিগঞ্জ : জেলার মাধবপুরের আন্দিউড়ার উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে গতকাল সোমবার বাসের ধাক্কায় একটি সিএনজি অটোরিকশা উল্টে ভাই-বোনসহ তিনজন নিহত হয়। নিহতরা হলো উপজেলার রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে মোশারফ মিয়া (৩) ও মেয়ে শাহিনুর আক্তার রুপা (৭) এবং বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামের অজিত দাসের ছেলে মধু দাস (৩৫)। স্থানীয় সূত্র জানায়, কুদ্দুছ মিয়া স্ত্রী, দুই সন্তান ও ভাই অটোরিকশা করে মাধবপুর হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় একটি বাস ধাক্কা দিলে মোশারফ ও মধু দাস নিহত হয়। আহত আরো পাঁচজনকে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রুপাকে মৃত ঘোষণা করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম জানান, এ ঘটনায় বাসের চালক হাফিজ উদ্দিন (৪২) ও সহকারী লিটন মিয়াকে (৩৫) মাধবপুর থানা পুলিশ আটক করেছে।

মাগুরা : গতকাল জেলার শালিখার জুনারী এলাকায় আড়পাড়া-বুনাগাতী সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে মা-মেয়ে নিহত হয়। নিহতরা হচ্ছে শালিখা উপজেলার পুলুম গ্রামের ইবাদুল ফকিরের স্ত্রী শরীফা বেগম (৩০) ও তাঁর সাত মাস বয়সী মেয়ে খাদিজা। শালিখা থানার ওসি তারক বিশ্বাস জানান, শরীফা বেগম মেয়ে খাদিজাকে নিয়ে উপজেলার প্রাণিসম্পদ অফিসে প্রশিক্ষণ নিতে যাচ্ছিলেন। জুনারীতে পৌঁছালে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ ট্রাকের চালক শুকুর আলীকে (৪৫) আটক ও ট্রাকটি জব্দ করেছে। শুকুর আলী যশোরের ঝিকরগাছা উপজেলা কাটাখালী গ্রামের বাসিন্দা। ঘটনায় শালিখা থানায় একটি মামলা করা হয়েছে।

পাবনা : জেলার চাটমোহরের মহেশপুর ইটভাটা সংলগ্ন এলাকায় গতকাল সিএনজি ও পিকআপ সংঘর্ষে আলফা বেগম (৪২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উল্লাপাড়ার কালিয়াকৈর গ্রামের মোস্তফা সরকারের স্ত্রী। ঘটনায় মোস্তফা আহত হয়েছেন। চাটমোহর থানার ওসি আনোয়ার হোসেন জানান, গাড়ি দুটি আটক করা হয়েছে তবে চালক পলাতক।

চুয়াডাঙ্গা : গতকাল জেলার দর্শনায় দর্শনা-জীবননগর সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সোহাল আহমেদ (১৭) নামের এক তরুণ নিহত হয়। সোহান সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, হাসপাতালে পৌঁছার আগেই সোহানের মৃত্যু হয়েছে।



সাতদিনের সেরা