kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

দুর্ঘটনায় সড়কে শিশুসহ নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের তিন জেলায় ট্রাকের ধাক্কায় দুই জন, দুই অটোরিক্সার মাঝে পড়ে ১০ বছর বয়সী এক সাইকেল আরোহী এবং মোটরসাইকেলে ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল রবিবার ও গত শনিবার সিলেট, নরসিংদী ও নওগাঁয় এ দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে।

সিলেট : গতকাল জেলার ওসমানীনগর উপজেলায় দয়ামীর এলাকায় চক আতাউল্যায় সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক কামরুল ইসলাম ও হেলপার ইদ্রিস আলী নিহত হন। কামরুল সিলেটের গোপালগঞ্জের বায়েক মোল্লার ছেলে এবং ইদ্রিস খুলনার সোনাডাঙ্গা থানার হানিফ উল্লার ছেলে। ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক জানান, ভ্যানের সামনে চালক ও হেলপার দাঁড়িয়ে গল্প করছিলেন। এসময় পেছন থেকে একটি পাথরবাহী ট্রাক ভ্যানে ধাক্কা দেয়। এতে সামনে দাঁড়ানো দুজন ঘটনাস্থলেই মারা যান।

নরসিংদী : সাইকেল চালানোর সময় দুইটি অটোরিক্সার মাঝামাঝি পড়ে রিফাত মিয়া নামে এক ১০ বছর বয়সী শিশুর মৃত্যু হয়েছে। গতকাল জেলার রায়পুর নিলক্ষ্যা ইউনিয়নের দড়িগাঁ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রিফাত ওই এলাকার মো. মনির হোসেনের ছেলে। নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক শিউলি দাস জানান, অটোরিকশার গ্লাস ভেঙে শিশুটির শ্বাসনালী কেটে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

নওগাঁ : গত শনিবার দুপুরে নওগাঁর পোরশায় মর্শিদপুর হাট এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় মহসিন আলী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হন। মহসিন উপজেলার ইলাম গ্রামের ইদ্রিস আলীর ছেলে। ওই বৃদ্ধকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে রাজশাহী মেডিক্যালে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।



সাতদিনের সেরা