kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

কাহিনি লিখেছেন প্রধানমন্ত্রী

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে কাল প্রিমিয়ার শো

নিজস্ব প্রতিবেদক   

২৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে কাল প্রিমিয়ার শো

‘মুজিব আমার পিতা’ বাংলাদেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য এনিমেশন চলচ্চিত্র। বঙ্গবন্ধুর জীবনের ওপর দুই বছর গবেষণা করে এই চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে। বঙ্গবন্ধুর শৈশব থেকে মুক্তিযুদ্ধে অবদান রাখার ওপর ভিত্তি করেই চলচ্চিত্রটির কাহিনি নির্মাণ করা হয়েছে। আর চলচ্চিত্রটির কাহিনি লিখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এনিমেশন চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সোহেল মোহাম্মদ রানা। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহেমদ পলক গতকাল বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে এক সংবাদ সম্মেলনে এনিমেশন চলচ্চিত্র নিয়ে এসব কথা বলেন।

১ অক্টোবর থেকে চলচ্চিত্রটি চলবে সারা দেশে। মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুর্বণ জয়ন্তী উপলক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ‘মুজিব আমার পিতা’ চলচ্চিত্রটি নির্মাণ করেছে। চলচ্চিত্রে এনিমেশন সহযোগিতা করেছে বিএমআইটি সলিউশনস লিমিটেড এবং প্রোলেন্সার স্টুডিও। গেল ১৬ সেপ্টেম্বর চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

আগামীকাল মঙ্গলবার বিকেল ৩টায় বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হবে প্রিমিয়ার শো। এতে প্রধান অতিথি থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহ্মুদ এমপি। বিশেষ অতিথি থাকবেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের প্রধান সমন্বয়ক ড. কামাল আব্দুল নাসের চৌধুরী। সভাপতিত্ব করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী  জুনাইদ আহেমদ পলক এমপি।



সাতদিনের সেরা