kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

মানুষ মানুষের জন্য...

নিভে যাওয়া চোখের আলো ফিরে পেতে সামাদের আবেদন

২৪ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নিভে যাওয়া চোখের আলো ফিরে পেতে সামাদের আবেদন

জীবনের ৫০টি বছর কাটিয়ে দিয়েছেন নাটোরের আব্দুস সামাদ। পরিচ্ছনতাকর্মী হিসেবে চাকরি করতেন নাটরের দয়ারামপুর কাদিরাবাদ ক্যান্টনমেন্টে। বছর পাঁচেক আগে হৃদরোগে আক্রান্ত হন তিনি। এর পর থেকেই শুরু হয় চোখের সমস্যা। আস্তে আস্তে একটা সময় ডান চোখের আলো পুরো নিভে আসে। সামাদের অর্ধেক দুনিয়া অন্ধকার হয়ে যায় বহু আগেই। এখন চোখের পুরো আলো নিভে যাওয়ার অবস্থায় এসে দাঁড়িয়েছেন তিনি।

ডাক্তার বলছেন, দ্রুতই চোখের চিকিৎসা করানো দরকার, কিন্তু সামাদের পরিবারে উপার্জনক্ষম ব্যক্তি বলতে তিনি নিজেই। আজ তাঁর কাজ করার শক্তিটুকু নেই। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ছেড়ে দিয়েছিলেন চাকরিটাও। আব্দুস সামাদের চোখের অপারেশনের জন্য এক লাখ টাকার প্রয়োজন, যা তাঁর পরিবারের পক্ষে জোগাড় করার সামর্থ্য নেই। চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন তিনি। তাই তাঁর বিশ্ববিদ্যালয়পড়ুয়া ছেলে মো. মিনহাজুল আবেদীন শান্ত বাবার চিকিৎসার জন্য সাহায্যের অপেক্ষায় আছেন।

আব্দুস সামাদের চোখের আলো ফিরে পেতে সাহায্য করতে তাঁর সন্তানসহ পরিবারের সদস্যরা আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠাতে যোগাযোগ করতে হবে : ০১৭৫০ ২৩০৭৫৯, ০১৭০৪ ৫৬১৬৩৫—এই দুই নম্বরে। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা