kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

সড়কে ঝরল তিন প্রাণ, আহত ১০

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেট কার ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেছে ভ্যানটির চালক ও এক যাত্রীর। আরো দুই জেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ১০ জন আহত হয়েছে। গতকাল বুধবার ও মঙ্গলবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।

ত্রিশালের বইলর এলাকায় বইলর-কালিরবাজার সড়কে মঙ্গলবার রাতে নিহতরা হলেন উপজেলার শিংরাইল গ্রামের মৃত আবদুল গনির ছেলে ভ্যানচালক সৈয়দ আলী (৪৮) ও বনগ্রামের মৃত পীর বক্স শেরের ছেলে বইলর বাজারের কাঁচামাল ব্যবসায়ী আতিকুল ইসলাম। আতিকুল রাত সাড়ে ১২টার দিকে ভ্যানগাড়িযোগে বাড়ি ফেরার পথে অন্যদিক থেকে বেপরোয়াভাবে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকের মৃত্যু হয়। গুরুতর আহত আতিকুলকে স্থানীয় লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে চিকিৎসক আতিকুলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পথে তাঁর মৃত্যু হয়। কারটি ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘর এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেলের চাপায় নিহত হন বৃদ্ধ মো. গোলাম মোস্তফা সরকার (৬৫)। তিনি জেলার কসবা উপজেলার ভরাজাঙ্গাল গ্রামের আবদুর রশিদ সরকারের ছেলে। ভাদুঘরে মাদরাসাপড়ুয়া দুই নাতনিকে দেখতে গিয়ে সড়ক পার হওয়ার সময় মোস্তফা দুর্ঘটনার শিকার হন।

ঢাকার ধামরাইয়ের কালামপুর বিসিক শিল্পনগরীর সামনে ঢাকা-আরিচা মহাসড়কে গতকাল সকালে তেলবাহী ট্রাকের চাপায় শুভযাত্রা পরিবহনের একটি বাস উল্টে খাদে পড়ে যায়। এতে বাসের চালকসহ ১০ যাত্রী আহত হয়েছে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বাসটি জব্দ করলেও ট্রাকটিসহ পালিয়েছেন চালক।

[প্রত্যক্ষদর্শী, স্বজন, থানা-পুলিশ ও হাসপাতাল সূত্রে প্রতিবেদনে তথ্য দিয়েছেন কালের কণ্ঠ’র প্রতিনিধিরা]



সাতদিনের সেরা